pathan

হাঁটতে অক্ষম বন্ধুকে কাঁধে চাপিয়ে ‘পাঠান’ দেখতে বিহার থেকে মালদহ এলেন যুবক

এক বন্ধু হাঁটতে পারেন না। তাই তাঁকে কাঁধে চাপিয়ে বিহার থেকে মালদহ পাড়ি দিলেন পাঠান দেখবেন বলে। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই মন কেড়েছে অনেকের।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৩:৪৭
বিহারের বাসিন্দা এই দুই বন্ধুর শাহরুখ-প্রীতি মন কেড়েছে অনেকের।

বিহারের বাসিন্দা এই দুই বন্ধুর শাহরুখ-প্রীতি মন কেড়েছে অনেকের। ছবি: সংগৃহীত

বন্ধু হাঁটতে পারে না। তাই তাঁকে কাঁধে চাপিয়ে ‘পাঠান’ দেখতে বিহার থেকে পশ্চিমবঙ্গ পাড়ি দিলেন আর এক বন্ধু। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

‘পাঠান’ জ্বরে কাঁপছে গোটা দেশ। চার বছর পর্দায় ফিরেছেন শাহরুখ খান। প্রেক্ষাগৃহে ছবি মুক্তির দিন থেকেই চলথে হইচই। শেষ কবে হিন্দি ছবি নিয়ে এমন উত্তেজনা তৈরি হয়েছিল, তা মনে করা কঠিন। শাহরুখ নিয়ে ভক্তদের মাতামাতি তুঙ্গে। তবে বিহারের বাসিন্দা এই দুই বন্ধুর শাহরুখ-প্রীতি মন কেড়েছে অনেকের। দু’জনেই শাহরুখের অন্ধ ভক্ত। মুক্তির আগে থেকেই পাঠান দেখার জন্য উদ্‌গ্রীব ছিলেন দু’জনে।

Advertisement

একজন প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখতে পেলেও, অন্য জনের পক্ষে তা সম্ভব নয়। কিন্তু ‘পাঠান’ দেখলে একসঙ্গেই দেখবেন বলে ঠিক করেছিলেন। তাই বন্ধুকে কাঁধে তুলে হাঁটা শুরু করলেন অন্য জন। ভাগলপুর থেকে বন্ধুকে কাঁধে বয়ে হাঁটাপথে এলেন মালদহ। সেখানকারই একটি প্রেক্ষাগৃহে দু’জনে সিনেমা দেখলেন। শাহরুখের জন্য গলা ফাটালেন। আবার ফিরে গেলেন একই ভাবে।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই মুহূর্তে কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। শাহরুখকে নিয়ে এর আগে পাগলামি কম হয়নি। তবে এই ঘটনা যেন ছাপিয়ে গিয়েছে সব কিছুকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement