Shilpa Shetty: রোজের ক্লান্তি কাটাতে কী দিয়ে রূপচর্চা করেন শিল্পা শেট্টি

অভিনেত্রী শিল্পা শেট্টির অমন রূপের রহস্য কী?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৫:৩৬
শিল্পাকে দেখলেই বোঝা যায়, খুব ভাল ভাবে নিজের শরীরের যত্ন নেন তিনি।

শিল্পাকে দেখলেই বোঝা যায়, খুব ভাল ভাবে নিজের শরীরের যত্ন নেন তিনি।

রূপ তাঁর উজ্জ্বল। বুদ্ধির ছটাও বেরিয়ে আসে চেহারায়। কাজের চাপ। সঙ্গে বিতর্কের বন্যা। সবের মধ্যে নিজের সৌন্দর্য ধরে রাখেন কী করে? অভিনেত্রী শিল্পা শেট্টির অমন রূপের রহস্য কী?

শিল্পাকে দেখলেই বোঝা যায়, খুব ভাল ভাবে নিজের শরীরের যত্ন নেন তিনি। কিন্তু উজ্জ্বল ত্বকের জন্য নিতে হয় মনেরও যত্ন। তিনি একটি বিশেষ স্ক্রাব ব্যবহার করেন। রোজের কাজের ক্লান্তি কাটান তার মাধ্যমেই। সেটি হল মোহিতো স্ক্রাব।

Advertisement

শিল্পার সেই গোপন স্ক্রাব বানিয়ে ফেলা যায় নিজেও। ঘরে বসে ব্যস্ত দিনের শেষে নিজের যত্ন নেওয়া যেতে পারে তা দিয়ে। শরীর-মন দুই-ই সুন্দর থাকবে।

শিল্পার সেই গোপন স্ক্রাব বানিয়ে ফেলা যায় নিজেও।

শিল্পার সেই গোপন স্ক্রাব বানিয়ে ফেলা যায় নিজেও।

কী ভাবে বানাবেন সেই স্ক্রাব?

এই স্ক্রাব বানাতে লাগবে এক চামচ সৈন্ধক নুন, আধ কাপ নারকেল তেল, ৮টি পুদিনা পাতা, কয়েক ফোঁটা লেবুর রস এবং কিছুটা লেবুর খোসা।

এই স্ক্রাব বানানো খুবই সহজ। একটি পাত্রে সব জিনিস ভাল ভাবে মিশিয়ে ছোট একটি কৌটোয় মুখ বন্ধ করে রেখে দিতে হবে। রোজ কাজের শেষে ভাল ভাবে হাত-মুখ ধুয়ে নিয়ে এই স্ক্রাব মুখে মাখতে হবে। বেশ কিছু ক্ষণ রেখে মুখ ধুয়ে ফেললেই মন ও শরীর তরতাজা হয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement