Celebration of Love

৭০ বছর বয়সি অসুস্থ স্বামীকে গান শোনাচ্ছেন বৃদ্ধা স্ত্রী, হাসপাতালেই চলল প্রেমের উদ্‌যাপন

হাসপাতালের বিছানায় শুয়ে ৭০ বছর বয়সি অসুস্থ বৃদ্ধ স্বামী। সামনে বসে গান শোনাচ্ছেন তাঁর বয়স্ক স্ত্রী। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। কয়েক মিনিটে ১.৪ লক্ষ মানুষ দেখেছেন এটি।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৯
বিগত কয়েক মাস ধরে বয়সজনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন ওই বৃদ্ধ।

বিগত কয়েক মাস ধরে বয়সজনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন ওই বৃদ্ধ। ছবি: সংগৃহীত

হাসপাতালের বিছানায় শুয়ে আছেন ৭০ বছর বয়সি এক অসুস্থ বৃদ্ধ। সামনে বসে তাঁকে গান শোনাচ্ছেন বৃদ্ধা। তাঁর স্ত্রী। গান গাইতে গাইতে মাঝেমাঝেই স্বামীর মুখে এবং মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন তিনি। স্বামীও পাল্টা ফিরিয়ে দিচ্ছেন তাঁর ভালবাসার স্পর্শ। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। এই ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর কয়েক মিনিটে ১.৪ লক্ষ মানুষ এটি দেখে ফেলেছেন।

Advertisement

সূত্রের খবর, বিগত কয়েক মাস ধরে বয়সজনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন ওই বৃদ্ধ। প্রতি দিন তাঁকে দেখতে যেতেন স্ত্রী। তিনিও বয়সের ভারে ন্যুব্জ। হাঁটাচলা করতে সমস্যা হয়। তবু সব কিছু উপেক্ষা করেই তিনি রোজ স্বামীর সঙ্গে দেখা করতে যেতেন। দু’জনে গল্প করতেন। স্বামীকে নিজের হাতে খাইয়ে দিতেন। স্ত্রীয়ের গলায় গান শুনতে পছন্দ করতেন ওই বৃদ্ধ। তাই হাসপাতালেও স্বামীর মন ভাল রাখতে গান শোনাতেন স্ত্রী। তেমনই একটি দিনের ভিডিয়ো জনপ্রিয় হয়েছে সম্প্রতি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই বৃদ্ধা একটি জনপ্রিয় পর্তুগিজ গান গাইছেন। স্বামীর হাত তাঁর মুঠোয় ধরা। চোখ স্বামীর চোখে। বৃদ্ধও একদৃষ্টে তাকিয়ে রয়েছেন স্ত্রীয়ের দিকে। প্রেমের কোনও বয়স হয় না। পরস্পরের প্রতি নিবিড় ভালবাসার প্রকাশ যে কোনও বয়সেই হতে পারে— সেই বার্তাই যেন দিচ্ছে এই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement