Marriage

হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছে পুলিশ, জেলে ঢোকার আগেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন প্রেমিক

পুলিশের হাতে গ্রেফতার হলেন আমেরিকার এক যুবক। আর পুলিশ তাঁকে গাড়িতে ওঠানোর ঠিক আগের মুহূর্তে এই যুবক বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন প্রেমিকাকে! প্রেমিকা কি আদৌ রাজি হলেন?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১:২২
প্রেম যেন হয় না হাতছাড়া!

প্রেম যেন হয় না হাতছাড়া! ছবি: শাটারস্টক।

জীবনে এমন কিছু মুহূর্ত আসে, যা সারা জীবন মনের খাতায় লেখা থাকে। যে দিন প্রেমিকের কাছ থেকে প্রথম বিয়ের প্রস্তাব মেলে, সে দিনটা মনে রাখেন বেশির ভাগ মানুষই নিশ্চয়ই মনে আছে! এমন দিন তো ভোলার নয়!

সম্প্রতি ইন্টারনেট জুড়ে ভাইরাল হয়েছে এমনই এক বিয়ের প্রস্তাব যা ওই জুটির তো সারা জীবন মনে থাকবেই, পাশাপাশি নেটিজেনদেরও মনে রয়ে যাবে বহু দিন। পুলিশের হাতে গ্রেফতার হলেন আমেরিকার এক যুবক। আর পুলিশ তাঁকে গাড়িতে ওঠানোর ঠিক আগের মুহূর্তে এই যুবক বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন প্রেমিকাকে! এক মুহূর্তে ভিডিয়ো দেখে মনে হল জেলে যাওয়ার আগে যেন প্রেমিকা হাতছাড়া না হয়ে যায়, তারই প্রয়াস করছেন যুবক।

Advertisement

তবে গোটা ব্যাপারটা পুরোটাই সাজানো। ওয়াশিংটনের হুইটম্যান পুলিশ ডিপার্টমেন্ট ফেসবুকে এক ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, রেস্তরাঁ থেকে এক যুবককে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছে এক দল পুলিশ। গাড়িতে ওঠার ঠিক আগের মুহূর্তে হাঁটু মুড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন যুবক! প্রেমিককে জড়িয়ে ধরে সেই প্রস্তাবে রাজিও হলেন প্রেমিকা।

ওয়েন মোর্স ও ক্রিস্টেন ফ্লেমিং।

ওয়েন মোর্স ও ক্রিস্টেন ফ্লেমিং। প্রতীকী ছবি।

পোস্ট অনুসারে, ওয়েন মোর্স নামের ওই ব্যক্তি ক্রিস্টেন ফ্লেমিং নামে তার বান্ধবীর কাছে অভিনব কায়দায় বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য পুলিশ বিভাগকে অনুরোধ করেছিলেন। তাঁর ডাকে সাড়া দিয়ে ওই ব্যক্তির মিথ্যা গ্রেফতারির অভিনয় করতে রাজি হয় ওয়াশিংটনের পুলিশ বিভাগ।

বিয়ের প্রস্তাবের এমন অভিনব কায়দা দেখে নেটিজেনরা মুগ্ধ। আপনিও কি বান্ধবীকে চমক দিতে এমনই কিছু করবেন ভাবছেন? ভারতে এমন কিছু করলে কিন্তু আপনাকে সত্যি সত্যি জেলে যেতে হতে পারে। তাই সাবধান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement