Polygamy

৮ পুরুষের সঙ্গে এগারো সন্তান! বহু বাবা থাকার সুবিধা জানিয়ে মডেল বললেন, আরও সন্তান চাই!

সমাজমাধ্যমে আমেরিকার এক টিকটক তারকা জানিয়েছেন, ৮ আলাদা পুরুষের সন্তানের মা হয়েছেন তিনি। জন্ম দিয়েছেন এগারো সন্তানের। তবে এখনই থামতে চান না। আরও উনিশটি সন্তান চান, সাফ কথা তাঁর।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৭:২৮
তিরিশ সন্তানের মা হতে চান, দাবি মডেলের।

তিরিশ সন্তানের মা হতে চান, দাবি মডেলের। —ফাইল চিত্র

এগারো সন্তানের মা তিনি। সন্তানদের অনেকেরই বাবা আলাদা। আর এ কথা স্বীকার করতেই সমালোচনার মুখে পড়তে হল আমেরিকার টেনেসির এক মহিলাকে। মহিলার নাম ফি। পেশায় মডেল ও টিকটক তারকা সমাজমাধ্যমে জানিয়েছেন, ৮ আলাদা পুরুষের সন্তানের মা হয়েছেন তিনি। তবে সমালোচনায় খুব একটা কান দিতে নারাজ তিনি। জানালেন, আরও সন্তান চান।

Advertisement

সমাজমাধ্যমে ওই মহিলা সম্প্রতি একটি ভিডিয়ো আপলোড করেন। সেই ভিডিয়োতেই তিনি দাবি করেন আলাদা আলাদা পুরুষের সন্তানের মা হওয়ার বিস্তর সুবিধা। বলেন, “ধরুন আমার সন্তানদের যদি এক জন বাবা থাকত, তবে তিনি চলে গেলেই পিতৃহীন হয়ে পড়ত সন্তানরা। কিন্তু ৮ জন বাবা থাকার সুবিধা হল, যদি ৩ জন বাবা ছেড়ে চলেও যায় তবু ৫ জন বাবা থেকে যাবে।” সন্তানদের নাম বা বয়স সংক্রান্ত কোনও তথ্য অবশ্য সমাজমাধ্যমে দেননি ফি।

তবে টিকটক তারকার এ হেন যুক্তি মানতে নারাজ তাঁর অনুরাগীদেরই একাংশ। অনেকেই কটাক্ষ করেছেন বিষয়টি নিয়ে। ফি অবশ্য নিজের যুক্তিতে অটল। শুধু তাই নয়, মডেলের দাবি, এখনই থামতে চান না তিনি। আরও উনিশটি সন্তানের জন্ম দিতে চান। মোট তিরিশ বার মা হওয়ার ইচ্ছে তাঁর। তার সাফ কথা, মা হতে চাওয়ার মধ্যে লজ্জার কিছুই নেই। মাঝে মধ্যেই বিভিন্ন পুরুষকে ভাল লেগে যায় তাঁর। বহু পুরুষের সন্তানের জন্ম দিলেও প্রায় সকলের সঙ্গেই অতি সুসম্পর্ক রয়েছে, দাবি তাঁর। বিভিন্ন সমাজমাধ্যমে তাঁদের সঙ্গে ছবি প্রকাশ করতেও দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement