love

Extorting: প্রেমের ‘ফাঁদ’-এ পড়ে বিপাকে যুবক! কত লাখ টাকা খোয়ালেন

পুণের বাসিন্দা এক যুবক জড়িয়েছিলেন প্রেমের সম্পর্কে। এমন ‘ধোকা’ খাবেন কে জানত?

Advertisement
সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১১:০২
ভালবেসে এমন বিপাকে পড়তে হবে কে জানত!

ভালবেসে এমন বিপাকে পড়তে হবে কে জানত! প্রতীকী ছবি।

কথায় বলে প্রেমের ফাঁদ পাতা ভুবনে। সেই প্রেমের ফাঁদে পা দিয়েই লক্ষাধিক টাকা খোয়ালেন ২৬ বছরের এক যুবক।

ওই যুবক পুণের বাসিন্দা। পেশায় ব্যবসায়ী। পারিবারিক ব্যবসা আছে। গত নভেম্বরে সেই ব্যবসার কাজে তিনি কোরেগাঁও গিয়েছিলেন। সেখানেই আলাপ হয় এক মহিলার সঙ্গে। কাজ সেরে ফিরে এলেও যোগাযোগ অটুট ছিল। বন্ধুত্ব থেকে সম্পর্কটি ধীরে ধীরে মোড় নেয় প্রণয়ের দিকে। প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দু'জনের মধ্যে। ভালবেসে এমন বিপাকে পড়তে হবে কে জানত!

Advertisement

ওই যুবকের প্রেমিকা মাঝেমাঝেই বিভিন্ন সমস্যার কথা বলে টাকা চাইতেন। ভালবাসার মানুষটি সমস্যায় আছেন জানলে হাত গুটিয়ে বসে থাকতে পারে কে! কোনও কিছু না ভেবে প্রতি বারই প্রেমিকার দাবি মতো টাকা দিতেন যুবক। এ ভাবে প্রায় ৬৭ লক্ষ টাকা দেন তিনি। তার পর থেকেই প্রেমিকা বেপাত্তা। কোনও ভাবেই আর যোগাযোগ করা যায়নি তাঁর সঙ্গে। যুবক বুঝতে পারেন, তিনি প্রেমে নয় ফাঁদে পড়েছিলেন। ভালবাসার অভিনয় করে তাঁকে ফাঁসানো হয়েছে। পুণে থানায় অভিযোগ জানান। পুলিশি তদন্তে উঠে আসে আরও চাঞ্চল্যকর তথ্য। ওই মহিলা ছাড়াও ঘটনায় জড়িত আছে রবীন্দ্র ও নিখিল নামক আরও দুই যুবক। ইতিমধ্যেই পুলিশ ওই দু'জন যুবককে গ্রেফতার করেছে। তবে মূল অপরাধী ওই ‘প্রেমিকা’র খোঁজ পাওয়া যায়নি এখনও। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement