david beckham

রাখঢাক নেই! বিবাহবার্ষিকীতে স্ত্রীর অনাবৃত ছবি প্রকাশ করে বিতর্কে ডেভিড বেকহ্যামের ছেলে

নিজের বিবাহবার্ষিকীতে স্ত্রী নিকোলা পেলজের সঙ্গে একটি ছবি প্রকাশ করে বিতর্কের মুখে পড়লেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যাম ও সঙ্গীতশিল্পী ভিক্টোরিয়ার বড় ছেলে ব্রুকলিন বেকহ্যাম।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৯:২৫

—ফাইল চিত্র

তারকা দম্পতির সন্তান হওয়ার এ এক বিড়ম্বনা। ছোট থেকেই তাঁরা কী করছেন, তা নিয়ে অগ্রহের ঘাটতি নেই ভক্তের মধ্যে। ব্যক্তিগত জীবনের ছোটবড় বহু ঘটনাই চলে আসে সামনে। এ বার নিজের বিবাহবার্ষিকীতে স্ত্রী নিকোলা পেলজের সঙ্গে একটি ছবি প্রকাশ করে বিতর্কের মুখে পড়লেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যাম ও সঙ্গীতশিল্পী ভিক্টোরিয়ার বড় ছেলে ব্রুকলিন বেকহ্যাম।

Advertisement

নিজের ইনস্টাগ্রামে তৃতীয় বিবাহবার্ষিকীর স্মারক হিসাবে একটি সাদা-কালো ছবি প্রকাশ করেন ব্রুকলিন। সেখানে আদুল গায়ে দেখা যাচ্ছে তাঁকে ও তাঁর স্ত্রীকে। একটি গাঢ় রঙের অন্তর্বাস পরে ছবি তুলছেন বেকহ্যামপুত্র। সামনে তাঁর স্ত্রী নিকোলা হাত দিয়ে ঢেকে রেখেছেন অনাবৃত স্তন। দু’জনেরই প্রতিবিম্ব উঠেছে সামনের আয়নায়।

আইনি ভাবে চলতি বছরের এপ্রিল মাসে অভিনেত্রী নিকোলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ব্রুকলিন। তবে তাঁদের সম্পর্ক ছিল বহু আগে থেকেই। ২০২০ সালের জুলাই মাসেই নিকোলাকে স্ত্রী বলে ঘোষণা করেছিলেন ব্রুকলিন। সে সময়েই তোলা বিভিন্ন ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন ব্রুকলিন। একই ছবির রঙিন সংস্করণ প্রকাশ করেছেন স্ত্রী নিকোলও। সঙ্গে লিখেছেন, “তৃতীয় বছরের শুভেচ্ছা প্রিয়তমা। প্রতিদিনই নতুন করে তোমার প্রেমে পড়ছি। আমার সৌভাগ্য যে তোমাকে স্ত্রী হিসাবে পেয়েছি।”

দম্পতির এই ছবি দেখেই ভেসে এসেছে কটাক্ষ। নেটমাধ্যমে কেউ লিখেছেন, “একটু অতিরিক্ত হয়ে গেল।” কারও আবার দাবি, “এ ধরনের ছবি কেবল প্রাপ্তবয়স্কদের জন্য।” তবে বিপরীত মতও রয়েছে। অনেকেই বলেছেন, তাঁরা দম্পতি। নিজেদের কেমন ছবি তাঁরা সমাজমাধ্যমে দেবেন, তা একেবারেই তাঁদের ব্যক্তিস্বাধীনতার বিষয়। কেউ সাফ বলেছেন, “দম্পতির প্রেম যে উথলে উঠছে, এই উষ্ণতা ছড়ানো ছবিই তার প্রমাণ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement