Physical Relationship Tips

সঙ্গীকে চরম সুখ দিতে চান? কোন ভঙ্গিমার মিলনেই পাবেন নিশ্চিত ফল

পুরুষাঙ্গের দৈর্ঘ ছোট হলে হীনম্মন্যতা কাজ করে পুরুষদের মনে। আত্মবিশ্বাসের সঙ্গে মিলিত হতে গেলে কোন কোন ভঙ্গিমা কাজে লাগতে পারে, রইল সেই হদিস।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৯:১১
image of Physical Relationship

যৌনজীবনের অসন্তোষ প্রভাব ফেলে সংসার-জীবনেও। ছবি: শাটারস্টক।

সুখী দাম্পত্যের অন্যতম চাবিকাঠি সুখী যৌনজীবন। অনেকে নিজের অজান্তে মিলনের সময়ে এমন কিছু ভুল করে বসেন, যাতে ভাটা পড়ে যৌনতার আনন্দে। অনেক দম্পতি আবার শারীরিক কারণে যৌনতা উপভোগ করতে পারেন না। অনেক পুরুষের লিঙ্গের দৈর্ঘ ছোট হওয়ায় তাঁদের সঙ্গীরা চরম সুখ উপভোগ করতে পারেন না। যৌনজীবনের অসন্তোষ প্রভাব ফেলে সংসার-জীবনেও।

পুরুষাঙ্গের দৈর্ঘ ছোট হলে হীনম্মন্যতা কাজ করে পুরুষদের মনে। আত্মবিশ্বাসে ঘাটতি হয়, ফলে মনেপ্রাণে চেয়েও সঙ্গীকে সুখী করতে পারেন না তাঁরা। জানেন কি, মিলনের সময় কিছু শারীরিক ভঙ্গিমা আপনার এই সমস্যা দূর করতে পারে? আত্মবিশ্বাসের সঙ্গে মিলিত হতে গেলে কোন কোন ভঙ্গিমা কাজে লাগতে পারে, রইল সেই হদিস।

Advertisement
image of Physical Relationship,

সুখী দাম্পত্যের অন্যতম চাবিকাঠি সুখী যৌনজীবন। ছবি: শাটারস্টক।

১) ফ্ল্যাটআয়রন

ইতর প্রাণী ভঙ্গিতে মিলন করলে মহিলারা মিলনের সুখ চরম ভাবে উপভোগ করেন। এই ভঙ্গিমায় মিলন করলে পুরুষের লিঙ্গের দৈর্ঘ বড় মনে হয়। এই আসন তারই আর এক রূপ। এখানে সঙ্গিনী পেটের নীচে বালিশ নিয়ে সম্পূর্ণ শায়িত অবস্থায় থাকেন।

২) হুইলব্যারো

এ ক্ষেত্রে মহিলা সঙ্গীর হাত থাকে বিছানায়, শরীর থাকে শূন্যে। বিছানায় কিংবা কোনও চেয়ারে বসেই এই ভঙ্গিতে মিলন করা যায়। চরম সুখ পেতে হলে এই ভঙ্গিতে মিলন করতে পারেন।

৩) দ্য স্নেক

এই ভঙ্গিতে মহিলা সঙ্গী থাকেন নীচে। তার উপরে হয় পুরুষ সঙ্গীর স্থান। পরস্পরের মধ্যে কোনও ফাঁকা স্থান থাকে না। শঙ্খলাগা সাপের মতো এই ভঙ্গিমায় চরম মিলনসুখ উপভোগ করেন মহিলারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement