Viral Video

তরুণীর অমতেই রাস্তায় ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা প্রেমিকের! তার পর যা হল, তা ভোলার নয়!

সম্প্রতি এক যুগলের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে প্রেম হঠাৎই বদলে গেল হাতাহাতির পর্যায়ে। ঠিক কী হয়েছিল তাঁদের মধ্যে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১২:১৭
Stop violence

সঙ্গীকে বারণ করার পরেও সে তাঁর কাছে আসার চেষ্টা করলে তাঁকে ধাক্কা মারেন তরুণী। ছবি: শাটারস্টক।

প্রিন্সেপ ঘাট হোক কিংবা ভিক্টোরিয়া মেমোরিয়াল, শহর ভ্রমণে বেরোলেই আপনার চোখে পড়বে যুগলের প্রেম-ভালবাসার নানা মুহূর্ত! কখনও ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড, কখনও আবার হাতের উপরে হাত! সম্প্রতি এমনই এক ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে প্রেম ভাব হঠাই চলে গিয়েছে হাতাহাতির পর্যায়ে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকারে পার্কিং-এ রাখা একটি বাইকে বসে রয়েছেন এক তরুণী। সঙ্গীর সঙ্গে চলছিল তাঁর কথপোকথন। সবটা ভালই চলছিল, কিন্তু সঙ্গী ঘনিষ্ঠ হতে চাইলে অস্বস্তি বোধ করেন তরুণী। সঙ্গীকে প্রথমে বাধা দেন তিনি, তবে সঙ্গী কিছুতেই মানতে নারাজ। জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে বেজায় খেপে যান তিনি। আর তাতেই বাধে হুলস্থুল!

Advertisement

সঙ্গীকে বারণ করার পরেও সে তাঁর কাছে আসার চেষ্টা করলে তাঁকে ধাক্কা মারেন তরুণী। আর তাতেই চটে যান সঙ্গীও। চলে ঘুষোঘুষি, মারপিট! প্রেমের মেজাজ হঠাৎই বদলে গেল রণক্ষেত্রে। একে অপরকে সপাটে চ়ড় মারতে শুরু করেন যুগল। একটা নয়, দু’টো নয় শুরু হয় চড়ের পর চড় মারা! হাতাহাতি এমন পর্যায় চলে যায় যে, একে অপরের পোশাকও ছিঁড়ে ফেলেন যুগল।

ঘটনাটি নেটমাধ্যমে এখন বেশ ভাইরাল। তবে ঘটনাটি কোথায় হয়েছে ভিডিয়ো দেখে তা বোঝার উপায় নেই। রইল ভিডিয়োর ঝলক। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement