Winter

Christmas Romance: ঘরোয়া প্রেমেই বাজিমাত! জানুন বড়দিনে বাড়িতেই উষ্ণতা বাড়ানোর কৌশল

যাঁরা প্রথাগত উপায়ে ক্লান্ত তাঁদের জন্য রইল প্রিয়জনের সঙ্গে বড়দিন স্মরণীয় করে রাখার সহজ কয়েকটি টোটকা

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ১৬:১৪
বাড়িতেই উষ্ণতা বাড়ানোর কৌশল।

বাড়িতেই উষ্ণতা বাড়ানোর কৌশল। ছবি: সংগৃহীত

ডিসেম্বর মানেই প্রেম আর ডিসেম্বরে প্রেমের উদ্‌যাপনের সবচেয়ে বড় সুযোগ বড়দিন ছাড়া আর কী-ই বা হতে পারে? কেউ বড়দিনের ছুটি কাটান পরিবারের সঙ্গে কেউ বা বেরিয়ে পড়েন খাওয়াদাওয়া করতে। মোট কথা বড়দিনকে স্মরণীয় করে রাখতে চান অনেকেই। কিন্তু যাঁরা প্রথাগত উপায়ে ক্লান্ত তাঁদের জন্য রইল প্রিয়জনের সঙ্গে বড়দিনটা স্মরণীয় করে রাখার সহজ কয়েকটি টোটকা

Advertisement
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

একসঙ্গে রান্না করুন
বড়দিনের কেক হোক বা কুকিজ, আজকাল অনেকেই বানিয়ে ফেলেন বাড়িতে। বড়দিনের রান্নায় হাত মেলান সঙ্গীর সঙ্গে। রান্না যেমনই হোক একসঙ্গে রান্না করার অভিজ্ঞতা কিন্তু ভোলার মতো হবে না।

২। উপহার দেওয়া নেওয়া করুন
বড়দিনে শিশুরা অপেক্ষা করে থাকে সান্তা বুড়োর। কিন্তু উপহার কী শুধু শিশুদের ভাল লাগে? একেবারেই না। প্রিয়জনের দেওয়া উপহারে চমকে যেতে ভাল লাগে সকলেরই। প্রিয়জনের জন্য গোপনে উপহার কিনে লুকিয়ে রাখুন, যাতে চমকে দেওয়া যেতে পারে সঙ্গীকে।

গোছগাছ করুন
বড়দিনে অনেক সময়েই বাড়িতে আসেন বন্ধুবান্ধব কিংবা আত্মীয়রা। বাড়িতে লোকজন আসুক বা না আসুক দুটিতে মিলে সুন্দর করে ঘর সাজান। আলো থেকে ক্রিসমাস ট্রি, সুন্দর করে সাজালে যেমন ভাল থাকবে মন, তেমনই একসঙ্গে সাজালে বাড়বে রোম্যান্সও।

৪। একসঙ্গে দেখুন ছবি
বড়দিনে নিয়ম করে ছবি মুক্তি পায়। চাইলে দু’জনে মিলে ঘুরে আসতে পারেন প্রেক্ষাগৃহে। তবে যদি কোভিডকালে এড়াতে চান প্রেক্ষাগৃহের জনসমাগম, তা হলে দু’জনে মিলে বাড়িতেই চালিয়ে নিতে পারেন নেটফ্লিক্স বা আমাজনের মতো কোনও না কোনও ওটিটি মাধ্যম। কম্বলের তলায় মুখরোচক কিছু খেতে খেতে ছোট পর্দাও হয়ে উঠতে পারে সমান রোম্যান্টিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement