dating app

Dating App: রাখি পরানোর কেউ নেই, ডেটিং অ্যাপে বোন খুঁজে পেলেন যুবক

নিজের টিন্ডারের বায়োতে (পরিচয়) ওই যুবক লিখেছেন, ‘এক জন বোন খুঁজছি, যিনি আমায় রাখি পরাবেন আর আমার সঙ্গে সময় কাটাবেন’।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১২:১৮
টিন্ডারে বোনের খোঁজ!

টিন্ডারে বোনের খোঁজ! ছবি: শৌভিক দেবনাথ

দিদি-বোন নেই, তাই ছোট থেকেই কেউ কোনও দিন রাখি পরাননি। সেই দুঃখ ঘোচাতে শেষ পর্যন্ত ডেটিং অ্যাপ টিন্ডারে বোন চাই বলে বিজ্ঞপ্তি দিলেন মুম্বইয়ের এক যুবক। নেটমাধ্যম রেডিটে নিজেই এই কথা জানিয়েছেন ওই যুবক।

Advertisement

নিজের টিন্ডারের বায়োতে (পরিচয়) ওই যুবক লিখেছেন, ‘এক জন বোন খুঁজছি যিনি এই রাখিতে আমায় রাখি পরাবেন আর আমার সঙ্গে সময় কাটাবেন’। যেখানে মানুষ প্রেমিক-প্রেমিকা খোঁজে, সেখানে যুবকের এ হেন আকুতি অদ্ভুত শোনালেও, বোন খোঁজার এই পন্থা কিন্তু সত্যিই কাজে লেগে গিয়েছে। ওই যুবক জানিয়েছেন, তাঁর আবেদনে সাড়া মিলেছে। এক জন নয়, দুই জন উৎসাহী হয়েছেন তাঁকে রাখি পরাতে।

রেডিটে যুবক জানিয়েছেন, যখনই তিনি অন্য কাউকে রাখি পরতে দেখেন তখনই তাঁর ‘ফোমো’ হয়। এই ‘ফোমো’ কথাটির অর্থ ‘ফিয়ার অব মিসিং আউট’ বা বাদ পড়ে যাওয়ার ভয়। এই ভয় দূর করতে তিনি গত দু’বছর ধরেই ডেটিং অ্যাপে বোন খুঁজছেন। অবশেষে এই বার সফল হলেন তিনি। রাখির দিন নতুন পাওয়া দুই বোনের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনাও করা হয়ে গিয়েছে বলে জানিয়েছেন ওই যুবক।

আরও পড়ুন
Advertisement