love

True Love: প্রেমিকার মাথার উকুন বেছে দিচ্ছেন প্রেমিক! ডেটে গিয়ে যত্নের নজির

আপাততুচ্ছ কাজে একে অন্যের সহায়তা করাও হতে পারে ভালবাসার প্রকাশ। তেমনই একটি কাজে নেটাগরিকদের মনে ঝড় তুললেন এক যুগল।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৪:৪২
ভালবাসা ছাড়া আর আছে কি

ভালবাসা ছাড়া আর আছে কি ছবি- সংগৃহীত

নিভৃতে প্রিয়জনের কাছাকাছি এলে ভালবাসার উদ্‌যাপন করাই দস্তুর। কিন্তু ভালবাসার উদ্‌যাপন মানেই কি উত্তাল প্রেম? তা কিন্তু না-ও হতে পারে। দৈনন্দিন জীবনের আপাততুচ্ছ ক্ষুদ্রাতিক্ষুদ্র কাজে একে অন্যের সহায়তা করাও হতে পারে ভালবাসার প্রকাশ। তেমনই একটি কাজে নেটাগরিকদের মনে ঝড় তুললেন এক যুগল।

Advertisement

ঘণ্টা নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে সম্প্রতি প্রকাশ করা হয়েছে একটি ভিডিয়ো। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে ফাঁকা একটি নদীর ঘাটে, গাছের তলায় নিভৃতে বসে রয়েছেন তরুণ-তরুণী। তরুণী বসেছেন সামনে, তরুণ তাঁর পিছনে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, পিছনে বসে তরুণীর মাথা থেকে যত্ন সহকারে একটি একটি করে উকুন বার করছেন যুবক।

ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। ইনস্টাগ্রাম পেজটিতে ভিডিয়োর শিরোনামে লেখা হয়েছে, ‘সংস্কৃতিবান পুরুষ’। নেটাগরিকরাও মজেছেন তরুণের এই কাজে। ইতিমধ্যেই ১ লক্ষ ৭০ হাজার মানুষ দেখেছেন ভিডিয়োটি। তবে ওই তরুণ-তরুণীর পরিচয় জানা যায়নি। ভিডিয়োটি কোথাকার জানা যায়নি তা-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement