Relationship

১৮ বছর বয়সি প্রেমিককে বিয়ে করবেন ৬০ পেরোনো ফিটনেস প্রশিক্ষক, নিজেই জানালেন সে কথা

৬৪ বছর বয়সি ফিটনেস প্রশিক্ষক সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ১৮ বছরের প্রেমিকের সঙ্গে। ইনস্টাগ্রামে ভিডিয়ো করে নিজেই জানালেন সে কথা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৬
Image of Lasely.

তাঁকে ঘিরে অনুরাগীদের উন্মাদনার শেষ নেই। ছবি: সংগৃহীত

বয়স ৬৪। পেশায় ফিটনেস প্রশিক্ষক। অস্ট্রেলিয়ার মেলবোর্নের বাসিন্দা লেসলি সমাজমাধ্যমের তারকা হয়ে উঠেছেন। তাঁকে ঘিরে অনুরাগীদের উন্মাদনার শেষ নেই। তবে সম্প্রতি তিনি তাঁর নতুন সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন। আর তাতেই ছড়িয়েছে উত্তেজনা।

বেশ অনেক বছর আগে বিবাহবিচ্ছেদ হয় লেসলির। তার পর থেকেই নিজের মতো জীবনে বাঁচার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। বিচ্ছেদের পর বেশ কয়েকটি সম্পর্কেও জড়ান। কিন্তু কোনও সম্পর্কই টেকেনি। এ দিকে, তাঁকে সঙ্গী হিসাবে পাওয়ার জন্য উদগ্রীব সব বয়সের পুরুষ। কিছু দিন হল লেসলি মন দিয়েছেন ১৮ বছর বয়সি এক জনকে। লেসলি তাঁর ইনস্টাগ্রামের অনুরাগীদের জানিয়েছেন, খুব শীঘ্রই তাঁরা বিয়ে করতে চলেছেন।

Advertisement

লেসলি প্রথম থেকেই অত্যন্ত ফিটনেস সচেতন। নিয়মিত জিমে যেতেন। সাঁতার কাটতেন। বিয়ের পর সংসারের চাপে পড়ে বন্ধ হয়ে যায় সে সব। দাম্পত্যের সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর আবার তিনি নিয়মিত জিমে যেতে শুরু করেন। লেসলি চেয়েছিলেন বয়স বাড়লেও তাঁকে যেন সেই কলেজবেলার মতো দেখতে লাগে তাঁকে। শুরু করেন পরিশ্রম। ফলও পান হাতেনাতে।

বয়সের কারণে মুখের চামড়া কুঁচকে গেলেও তাঁকে দেখে বোঝার উপায় নেই যে লেসলি ৬০ পেরিয়েছেন। মেদহীন চেহারা, মুখের টানটান ত্বক। লেসলির ইনস্টাগ্রাম ঘাঁটলে বোঝা যাবে, তিনি ঠিক কতটা লাস্যময়ী। সমুদ্রসৈকতে তাঁর বিকিনি পরা ছবি দেখলে অবাক হতে হয়। অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement