Burger

বার্গার কিনতে গিয়ে খুইয়েছেন ৬৬,০০০ টাকা, ৩০ দিন পেরিয়েও ফিরল না টাকা

শেষ বার বার্গার কিনেছিলেন। তার পরই ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে উধাও কয়েক হাজার টাকা। বার্গারের দোকান এবং ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করা সত্ত্বেও ফেরত পেলেন না টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৩
Image of Burger.

বার্গার কিনতে গিয়ে বিপদে যুবক। ছবি: সংগৃহীত

রাতের খাবারে বার্গার কিনতে গিয়ে খোয়ালেন ৬৬,০০০ টাকা। তা ফেরত পেতেই ছুটল কালঘাম। নিউ ইয়র্কের বাসিন্দা ৩৫ বছর বয়সি পলসের সঙ্গে ঘটা এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন অনেকেই।

Advertisement

রাতে বন্ধুদের সঙ্গে পার্টি করে বাড়ি ফিরছিলেন পলস্। ফেরার পথে রাতের খাবার কিনতে রাস্তার ধারের একটি দোকানে ঢুকেছিলেন। ভেজ বার্গার আর চিপস কিনে টাকা মিটিয়ে সেখান থেকে বাড়ি চলে আসেন। খাওয়া সেরে ঘুমিয়েও পরেন পলস্‌। পরের দিন সকালে ঘুম থেকে উঠে ব্যাঙ্কের মেসেজ দেখে টনক নড়ে তাঁর। পলস্‌ দেখতে পান গত রাতে তাঁর অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হয়েছে ৬৬,০০০ টাকা। পলস্‌ সঙ্গে সঙ্গে ওই বার্গারের দোকানে যান। দোকানের কর্ণধার তাঁকে জানান, যে তাঁদের কাছে কোনও বাড়তি টাকা আসেনি। তিনি যেন ব্যাঙ্কে গিয়ে যোগাযোগ করেন। পলস্‌ সেই মতো ব্যাঙ্কে যান এবং ম্যানেজারের সঙ্গে কথা বলেন। কিন্তু ব্যাঙ্ক থেকেও কোনও সদুত্তর পাননি। পলস্‌ বুঝতে পারছেন না, কী ভাবে ফেরত পাবেন তাঁর টাকা। পলস্‌ জানিয়েছেন, তিনি অন্য কোথাও টাকা খরচ করেননি। একমাত্র বার্গারের দোকানেই তিনি কার্ড ব্যবহার করেছিলেন। তা সত্ত্বেও কেন তাঁকে টাকা ফেরত পেতে সাহায্য করছেন না তাঁরা, তা বুঝতে পারছেন না পলস্‌। এই ঘটনার পর ৩০ দিন কেটে গিয়েছে, এখনও টাকা ফেরত পাননি। আদৌ পাবেন কি না, তা নিয়েও রয়েছে ধোঁয়াশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement