Relationship

বাড়ির ছাদে লুকিয়ে প্রেম করছে কিশোরী মেয়ে, টের পেয়েই জুতোপেটা করে প্রেমিককে তাড়ালেন মা

বাড়ির ছাদে লুকিয়ে কিশোরী মেয়ের প্রেমালাপ চলছে। সে কথা জানতে পেরে জুতো দিয়ে মেরে মেয়ের প্রেমিককে বাড়ি ছাড়া করছেন মা। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২৯
Image of Viral Incident.

মেয়ের প্রেমিককে তাড়াতে ব্যস্ত মা। ছবিঃ সংগৃহীত

সদ্য পেরিয়েছে ভ্যালেন্টাইন্‌স ডে। কিন্তু প্রেম দিবসের রেশ এখনও কাটেনি। চারদিকে এখনও চলছে ভালবাসার উদ্‌যাপন। কিন্তু প্রেমিকার সঙ্গে লুকিয়ে দেখা করতে এসে কপালে জুতোপেটা জুটবে, কে জানত! সম্প্রতি এমনই একটি ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। আর তার পর থেকেই তোলপাড় সমাজমাধ্যম।

Advertisement

বাড়ির ছাদে লুকিয়ে কিশোরী মেয়ের প্রেমালাপ চলছে। তা কোনও ভাবে টের পেয়েছিলেন মা। তাই এক মুহূর্ত দেরি না করে হাতের কাজ ফেলে চুপিসারে ছাদে উঠে আসেন। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, পা টিপে টিপে মা এগোচ্ছেন ছাদের যে দিকে ট্যাঙ্ক রয়েছে। হঠাৎই সেখান থেকে বেরিয়ে আসে মেয়ে। চোখমুখে ভয় আর আতঙ্কের ছাপ। মেয়েকে কোনও প্রশ্ন না করেই তিনি সামনে এগোতে থাকেন। এবং আড়াল থেকে টেনে বার করেন যুবককে। তার পর পায়ের থেকে চপ্পল খুলে সজোরে আঘাত করতে থাকেন। তাড়া করে নীচে নিয়ে গিয়ে বাড়ির বাইরে বার করে দেন। তার পর আবার উপরে উঠে আসেন। এ বার মেয়েকে শাসন করার পালা। অন্য পায়ের জুতোটি খুলে একই ভাবে মারতে থাকেন মেয়েকে।

পুরো ঘটনাটি পাশের একটি ছাদ থেকে ভিডিয়ো করেন এক যুবক। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেন। এই ভিডিয়োটি দেখে অনেকেরই নিজেদের কিশোরবেলার প্রেমের কথা মনে পড়ে গিয়েছে। ছাদে লুকিয়ে প্রেম করার অনুভূতিই আলাদা। সে কথাও লিখেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement