Crime Against Women

অটোর ভিতর বিবস্ত্র হয়ে মহিলা অটোচালককে কুপ্রস্তাব, গ্রেফতার যুবক

অভিযুক্ত যুবকের নাম নিখিল অশোক মেমজাদে। অভিযোগ, ওই যুবক নগ্ন হয়ে এক মহিলা অটোচালককে কুপ্রস্তাব দেন। অভিযোগ পাওয়ার পর গ্রেফতার করা হয়েছে তাঁকে

Advertisement
সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১১:৪৫
পুণের কাটরাজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

পুণের কাটরাজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। ছবি: প্রতীকী

মহিলা অটোচালকের শ্লীলতাহানির অভিযোগে পুণের এক যুবককে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্ত যুবকের নাম নিখিল অশোক মেমজাদে। অভিযোগ, ওই যুবক নগ্ন হয়ে এক মহিলা অটোচালককে কুপ্রস্তাব দেন। অভিযোগ পাওয়ার পর পুণের কাটরাজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে, জানানো হয়েছে প্রশাসনের তরফ থেকে।

Advertisement

পুলিশ জানিয়েছে, পুণের হদপসারের বাসিন্দা ৩০ বছর বয়সি নিখিল সোমবার রাতে মগরপাট্টা থেকে কাটরাজ ঘাট যাওয়ার জন্য একটি অটো ভাড়া করেন। এক অটোটি চালাচ্ছিলেন মহিলাচালক। রাত ১০টা নাগাদ গন্তব্যে পৌঁছে একটি হোটেলের সামনে অটো দাঁড় করান তিনি। অভিযোগ, ওই মহিলা অটোচালককে তাঁর সঙ্গে নৈশভোজে যাওয়ার প্রস্তাব দেন তিনি। ওই মহিলা যেতে অস্বীকার করেন।

ভারতী বিদ্যাপীঠ থানায় অভিযোগ জানান ওই মহিলা অটোচালক।

ভারতী বিদ্যাপীঠ থানায় অভিযোগ জানান ওই মহিলা অটোচালক। ছবি: প্রতীকী

মহিলার অভিযোগ, তার পরেই খেপে ওঠেন নিখিল। আচমকাই পোশাক খুলে ফেলেন তিনি। নগ্ন অবস্থায় অটোর ভিতরেই সঙ্গমের প্রস্তাব দেন তিনি। মহিলা রাজি না হওয়ায় যুবক তাঁকে মারধর করেন বলেও অভিযোগ। অভিযোগকারিনী ঘটনাস্থল থেকে পালাতে গেলে ওই যুবক নগ্ন অবস্থায় তাঁকে তাড়া করেন বলেও অভিযোগ। কোনও মতে পালিয়ে বাঁচেন মহিলা। পরে ভারতী বিদ্যাপীঠ থানায় অভিযোগ জানান ওই অটোচালক। বৃহস্পতিবার ৩৫৪ এবং ৩৫৪এ ধারায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement