Sonakshi Sinha's wedding apartment

বিক্রির পথে সোনাক্ষীর ৪২০০ বর্গফুটের দেড় কামরার ফ্ল্যাটটি! কেমন দেখতে সেই ফ্ল্যাটের অন্দরমহল?

ডেস্টিনেশন ওয়েডিং নয়, নিজের ফ্ল্যাটকেই ছিমছাম ফুলেল চাদরে সাজিয়ে বাবা-মা ও কাছের বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন করেন সোনাক্ষী। তবে এখন সেই সুন্দর করে সাজানো দেড় কামরার ফ্ল্যাটটিকেই বিক্রি করতে চলেছেন তিনি। কত টাকায় বিক্রি হচ্ছে ফ্ল্যাটটি? কেমন সেই ফ্ল্যাটের অন্দরমহল?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৬:৪০
কত টাকায় বিক্রি হচ্ছে সোনাক্ষীর ফ্ল্যাটটি?

কত টাকায় বিক্রি হচ্ছে সোনাক্ষীর ফ্ল্যাটটি? ছবি: সংগৃহীত।

বান্দ্রায় নিজের বিলাসবহুল আবাসনেই জুন মাসে ধুমধাম করে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে বিয়ে সারেন সোনাক্ষী। ডেস্টিনেশন ওয়েডিং নয়, নিজের অন্দরমহলকেই ছিমছাম ফুলেল চাদরে সাজিয়ে বাবা-মা ও কাছের বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন করেন অভিনেত্রী। তবে এখন সেই সুন্দর করে সাজানো দেড় কামরার ফ্ল্যাটটিকেই বিক্রি করতে চলেছেন তিনি। কত টাকায় বিক্রি হচ্ছে ফ্ল্যাটটি? কেমন সেই ফ্ল্যাটের অন্দরমহল?

Advertisement

৪২০০ বর্গফুটের সেই ফ্ল্যাটটির সঙ্গে লাগোয়া আছে ছাদ। সেই ছাদ থেকে এক দিকে যেমন চোখে পড়ে শহরের শোভা, অন্য দিকে দেখা যায় সমুদ্রের ঢেউয়ের আনাগোনা। ফ্ল্যাটটি আদতে ছিল ৪ কামরার। তবে সোনাক্ষী বাড়িতে ঢোকার আগে সেটিকে দেড় কামরার ফ্ল্যাটের রূপ দেন।

সোনাক্ষীর বাড়ির অন্দরমহলের ঝলক।

সোনাক্ষীর বাড়ির অন্দরমহলের ঝলক। ছবি: ইনস্টাগ্রাম।

সেই ফ্ল্যাটে রয়েছে একটি আর্ট স্টুডিয়ো, যোগাকেন্দ্র, সাজগোজের ঘর। এই ফ্ল্যাটের অন্যতম আকর্ষণ হল বারান্দাটি। বারান্দাটি থেকে দেখা যায় সমুদ্রসৈকত। এ ছাড়াও সেই ফ্ল্যাটে আছে একটি বিরাট মাপের মডিউলার কিচেন।

ফ্ল্যাটটির বিক্রয়মূল্য রাখা হয়েছে ২৫ কোটি। ২০২০ সালে ফ্ল্যাটটি কেনেন অভিনেত্রী। প্রায় ৫ কোটি খরচ করে অন্দরসজ্জা করান ফ্ল্যাটটির। ২০২৩ সালে এই ফ্ল্যাটে থাকা শুরু করেন তিনি। সেখানেই বিয়ে সারেন। এ বার সেই ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন অভিনেত্রী। কিন্তু আচমকা কী কারণে এই সিদ্ধান্ত? কারণ অজানা।

২০২০ সালে অভিনেত্রী বান্দ্রার এই ফ্ল্যাটটি কেনেন।

২০২০ সালে অভিনেত্রী বান্দ্রার এই ফ্ল্যাটটি কেনেন। ছবি: ইনস্টাগ্রাম।

গত বছর এই আবাসনে প্রায় ১১ কোটি খরচ করে আরও একটি ফ্ল্যাট কেনেন সোনাক্ষী। তবে কি পরে কেনা ফ্ল্যাটেই পাকাপাকি ভাবে থাকবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement