Funny Pictures

নিজের শেষকৃত্যের আমন্ত্রণপত্র নিজেই তৈরি করেন, মৃত্যুতে শেষ হাসি হাসলেন ‘রসিক’ বৃদ্ধাই

শেষকৃত্যের আমন্ত্রণপত্র নিজেই বানিয়ে রেখে গিয়েছিলেন আমেরিকার এক বৃদ্ধা। মৃত্যুর পর সেই কার্ড পৌঁছল নাতনির হাতে। দেখা গেল, জিভ বার করে দু’হাতে মধ্যমা দেখিয়ে ছবি দিয়েছেন বৃদ্ধা।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৬:৫৬
রসিক বৃদ্ধা!

রসিক বৃদ্ধা! ছবি: টুইটার

বরাবরই রসিক মানুষ বলে পরিজনদের কাছে পরিচিত ছিলেন আমেরিকার টেক্সাসের বাসিন্দা জোডি পেরিম্যান। কিন্তু নিজের মৃত্যু নিয়েও যে এমন রসিকতা করবেন, তা ভাবতে পারেননি অনেকেই। তাঁর শেষকৃত্যের আমন্ত্রণপত্র কেমন হবে, তা নিজেই বানিয়ে রেখে গিয়েছেন বৃদ্ধা। মৃত্যুর পর সেই কার্ডই পৌঁছল নাতনির হাতে। দেখা গেল সেই আমন্ত্রণপত্রে জিভ বার করে আঙুলের বিশেষ ভঙ্গি দেখিয়ে ছবি দিয়েছেন জোডি।

Advertisement

বৃদ্ধার নাতনির নাম গ্রেসি পেরিম্যান। তিনি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশ করেছেন ছবিটি। জানিয়েছেন, ঠাকুরমা ১২ অক্টোবর মারা যান। দীর্ঘ দিন ধরেই ক্যানসারে ভুগছিলেন ৮১ বছর বয়সি জোডি। কিন্তু তাতেও দমে যাননি। নিয়মিত সেলাই ও ঘর সাজানোর মতো কাজ করতেন তিনি। তবে প্রতিবেশীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ছিল তাঁর রসিকতা বোধ। শেষযাত্রাতেও তাঁরই পরিচয় রাখলেন তিনি। মনে করছেন পরিজনরা।

গ্রেসির প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, ওই আমন্ত্রণপত্রের জন্য জিভ বার করে মধ্যমা তুলে ছবি তুলেছেন বৃদ্ধা। পাশে বড় বড় করে লেখা, “আমি কিন্তু যোগাযোগ রাখব!” প্রকাশের সঙ্গে সঙ্গেই নেটমাধ্যমে ছড়িয়ে গিয়েছে ছবিটি। প্রায় তিপান্ন হাজার বার রিটুইট হয়েছে ছবিটি। পছন্দ করেছেন ৭ লক্ষেরও বেশি মানুষ। কেউ কেউ সমবেদনা জানিয়েছেন নাতনিকে। কেউ আবার প্রশংসা করেছেন বৃদ্ধার জীবনশক্তির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement