Job

Dream Job: মূল্যবৃদ্ধির জ্বালা তিনিও বোঝেন, কর্মীদের বছরে অন্তত ৬৩ লাখ টাকা বেতন দেবেন কর্তা

আমেরিকার সিয়াটেলের গ্র্যাভিটি পেমেন্টেসের সিইও ড্যান প্রাইস সম্প্রতি জানিয়েছেন, তাঁর সংস্থায় কাজ করলে ন্যূনতম বেতন মিলবে ৬৩ লাখ টাকারও বেশি।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৭:৩৯
আমেরিকার সিয়াটেলের গ্র্যাভিটি পেমেন্টেসের সিইও ড্যান প্রাইস।

আমেরিকার সিয়াটেলের গ্র্যাভিটি পেমেন্টেসের সিইও ড্যান প্রাইস। ছবি- সংগৃহীত

মূল্যবৃদ্ধির ধাক্কায় বেসামাল কর্মীদের প্রতি সমব্যথী তিনি। তাই তাঁর সংস্থায় কাজ করলেই বেতন মিলবে লাখ লাখ টাকা। এমনই জানালেন, আমেরিকার সিয়াটেলের গ্র্যাভিটি পেমেন্টেসের সিইও ড্যান প্রাইস। সম্প্রতি ড্যান জানিয়েছেন, তাঁর সংস্থায় কাজ করলে ন্যূনতম বেতন মিলবে ভারতীয় মুদ্রায় ৬৩ লাখ টাকারও বেশি।

Advertisement

শুধু বেশি বেতনই নয়। ড্যান জানিয়েছেন, তাঁর কর্মচারীরা কোথায় বসে কাজ করছেন তা নিয়েও মাথাব্যথা নেই তাঁর। সন্তানকালীন ছুটি নিলেও মিলবে পুরো বেতন। কিন্তু কেন এত সুবিধা দিতে ইচ্ছুক তিনি? ড্যানের যুক্তি, কোনও ভাল কর্মীই নরকের মতো পরিবেশে কাজ করতে চান না। কর্মীদের সম্মান না দিলে ভাল কর্মী পাওয়া যায় না বলেই মত তাঁর।

ড্যানের দাবি, তাঁদের এই কাজে বেশ সাড়া মিলেছে। শেষ কয়েক বছরে তাঁদের আয় তিন গুণ হয়েছে। আর তার মূল কারণ একটিই, তিনি মানুষ দেখে বিনিয়োগ করেন। তাঁর সংস্থার এক একটি পদের জন্য আবেদন করেছেন তিন শতাধিক চাকরিপ্রার্থী। আবেদনকারীদের মধ্যে সবচেয়ে যোগ্য ব্যক্তিকেই বেছে নিচ্ছেন তাঁরা। ফলে নিয়োগের ক্ষেত্রে অনেক বেশি বিকল্প পাওয়া যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement