Lifestyle

রং যেন মোর পায়ে লাগে, সাদার সাজে নতুন চমক

তবে কি বাদ যাবে রং? গোটা গ্রীষ্মকাল জুড়ে চলবে রঙের আকাল? তা তো চলতে পারে না।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৬:৫৫
পছন্দের বলি-নয়িকাদের মতো এ ভাবেই সাদা পোশাকের সঙ্গে পরা যায় রঙিন জুতো।

পছন্দের বলি-নয়িকাদের মতো এ ভাবেই সাদা পোশাকের সঙ্গে পরা যায় রঙিন জুতো।

গরম বাড়তেই চার দিকে দেখা দিয়েছে সাদা পোশাকের রমরমা। সাদা শাড়ি আর শার্ট তো রয়েছেই, সঙ্গে রয়েছে ছোট্ট ঝুলের ড্রেসও। কখনও কখনও দেখা দিচ্ছে সাদা সুতির ব্লেজার। তবে কি বাদ যাবে রং? গোটা গ্রীষ্মকাল জুড়ে চলবে রঙের আকাল? তা তো চলতে পারে না।

এই গ্রীষ্মে সাজ হোক তারকাদের মতো। ধবধবে সাদা পোশাকের সঙ্গে রঙিন গয়না, স্কার্ফ নয়। বরং একটা রঙিন জুতো পরুন। সাদা শাড়ি-লাল ব্লাউজ, কিংবা সাদা শার্ট আর ডেনিম প্যান্টস্‌ এখন নতুন কিছু নয়। সেকেলে না বললেও, এ সবে চোখ সয়ে গিয়েছে সকলের। সাজতে হবে এমন ভাবে, যাতে নজরে পড়ে আধুনিক কোনও ভাবনা।

Advertisement

খেয়াল করে দেখবেন, দীপিকা পাড়ুকোন থেকে প্রিঙ্কা চোপড়া, আলিয়া ভট্টের সাজ। পুরো সাদা ছোট ড্রেস হোক বা জাম্প স্যুট, মোটেও তার সঙ্গে রং ব্যবহার করেন না তাঁরা সারা গায়ে। গয়না পরলেও তা হয় একেবারেই ধাতব রঙের। গোটা সাজে রং যেন সব পায়ের কাছে গিয়ে নজর টানে। পরনের পোশাক যেমন, তার সঙ্গে মানানসই হিলতোলা জুতো হোক বা বুটস্‌—থাকুক একটা উজ্জ্বল রঙের ছোঁয়া।

এই মরসুমে হলুদ আর গোলাপির পাল্লা সবচেয়ে ভারী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement