Bhumi Pednekar

কাস্টিং ডিরেক্টর থেকে অভিনেত্রী, ভূমি পেডনেকর খুললেন নিজের রেস্তরাঁ, কেমন সাজালেন?

বছরে তিন থেকে চার বার গোয়ায় যান ভূমি। তবে গোয়ার প্রতি ভূমির টান তৈরি হওয়ার কারণ একটু আলাদা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৫:৫১
Image of Bhumi Pednekar

গোয়ায় খুলল অভিনেত্রী ভূমি পেডনেকরের নতুন রেস্তরাঁ। ছবি: সংগৃহীত।

যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর হিসেবে বলিউডে পথ চলা শুরু করেন ভূমি পেডনেকর। তার পর হঠাৎই অভিনেত্রী হিসাবে হাতেখড়ি। প্রথম ছবিতে স্থূলকায় এক গৃহবধূর চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন ভূমি। এ বার এক অন্য ভূমিকায় দেখা যাবে ‘দম লগা কে হাইশা’ খ্যাত অভিনেত্রীকে। সম্প্রতি গোয়ায় নিজের রেস্তঁরা ‘কায়া’র সঙ্গে তাঁর সমস্ত অনুরাগীদের পরিচয় করিয়ে দিলেন ভূমি। কিন্তু মুম্বই ছেড়ে ভূমি হঠাৎ গোয়ায় গিয়ে রেস্তরাঁ খুললেন কেন?

Advertisement

পর্যটনস্থল হিসাবে গোয়ার প্রতি কম-বেশি সকলেরই টান থাকে। বছরে তিন থেকে চার বার গোয়ায় যান ভূমিও। তবে গোয়ার প্রতি ভূমির টান তৈরি হওয়ার কারণ একটু আলাদা। উত্তর গোয়ার পেডনে গ্রামে বড় হয়েছেন ভূমির বাবা। সেই সুবাদে ছোট থেকেই সেখানে যাতায়াত ছিল তাঁর। ভূমি বলেন, “গোয়ার সঙ্গে আমার সম্পর্ক বহু দিনের। একটা সময়ে নিয়মিত আসা হত। এখনও বছরে তিন থেকে চার বার আসতেই হয়। তাই এমন একটি রেস্তরাঁ খোলার জন্য আমি গোয়াকেই বেছে নিয়েছি।” ‘কায়া’র অতিথিদের জন্য আমিষ, নিরামিষ বিভিন্ন খাবারের সম্ভার নিজে হাতে সাজিয়ে দিয়েছেন ভূমি। গোয়ার আসা পর্যটকেরা এখানে এলে ভূমির পছন্দের সেই সব খাবার চেখে দেখতে পারবেন। চাইলে এখানে রাত্রিযাপনও করতে পারেন।

কিছু দিন আগেই বিজ্ঞাপনী শুটিংয়ে কলকাতা ঘুরে গিয়েছেন ভূমি। খুব শীঘ্রই ‘দ্য লেডি কিলার’ ছবিতে অর্জুন কপূরের বিপরীতে দেখা যাবে তাঁকে। এর আগে ‘বদহাই দো’, ‘লাস্ট স্টোরিস’, ‘বালা’, ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবিতে অভিনয় করে দর্শকের নজরে আসেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement