Bizarre

পোশাকে ধরে রাখা যাচ্ছে না উচ্ছ্বল যৌবন! তরুণীর প্রথম দিনের সাজ দেখে কী করলেন সহকর্মীরা?

যে সংস্থায় কাজ করেন, সেই সংস্থারই খোলামেলা পোশাক পরেই অফিসে ঢুকতে দেওয়া হল না তরুণীকে! বেজায় চটলেন তিনি! কী পদক্ষেপ সংস্থার?

Advertisement
সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৬:৪৪
Women sent to home from office because her revealing outfits

শরীর দেখানো পোশাক কেন? প্রশ্ন সংস্থার প্রতীকী ছবি।

খোলামেলা পোশাক পরে কাজে আসায় বাড়ি ফেরত পাঠিয়ে দেওয়া হল অনলাইন ফ্যাশন সংস্থা ‘ফ্যাশন নোভা’-র দপ্তর থেকে। অফিসের প্রথম দিনেই তাঁর সঙ্গে এমন আচরণ হওয়ায় অফিসের উপর বেজায় চটেছেন তরুণী। সে দিন অফিসে কোন পোশাক পরে তিনি গিয়েছিলেন, তারই একটি ভিডিয়ো শেয়ার করেছেন তরুণী।

ভিডিয়োতে দেখা যাচ্ছে মহিলার পরনে কালো রঙের বডিকন মিনি ড্রেস। পোশাক পরলেও তাঁর বক্ষ, পেটের অধিকাংশ ছিল উন্মুক্ত। মহিলা একটি ভিডিয়োতে বলেন, ‘‘অফিসে আমার প্রথম দিন ছিল, পোশাকের জন্য ওরা আমায় বাড়ি পাঠিয়ে দিল। আমি বুঝতেই পারছি না আমার পোশাকে কী ভুল ছিল, এই বিষয় আমায় এইচআর-এর সঙ্গে কথা বলতেই হবে। ওরা আমায় বলল আমার পোশাক নাকি বেশিই খোলামেলা। আমাকে দেখে ওদের কাজ করতে অসুবিধা হচ্ছে।’’ ভিডিয়োর মাঝেই তরুণী জিজ্ঞাসা করলেন, ‘‘আপনারাই বলুন আমার এই পোশাকের কারণে কি সত্যিই কারও কাজ করতে অসুবিধা হতে পারে?’’

Advertisement
Women sent to home from office because her revealing outfits

তরুণী যে পোশারটি পরেছেন, তা ফ্যাশন নোভা সংস্থা থেকেই কেনা। ছবি: সংগৃহীত।

তরুণী যে পোশারটি পরেছেন, তা ফ্যাশন নোভা সংস্থা থেকেই কেনা। নিজেদের সংস্থার পোশাক পরে নিজেদের অফিসেই কেন ঢুকতে দেওয়া হচ্ছে না, বিষয়টি নিয়ে তরুণী বেশ হতবাক হয়েছেন। মহিলার এই ভিডিয়োটি ‘ফ্যাশন নোভা’–র ইনস্টাগ্রাম পেজেই শেয়ার করা হয়েছে। তা হলে কি সবটাই তাঁদের বিজ্ঞাপনী কৌশল? প্রশ্ন জেগেছে নেটিজ়েনদের মনে। এই ভিডিয়োর নীচে কোথা থেকে এমন ড্রেস পাওয়া যাবে, দাম কত— তার বিবরণও দেওয়া হয়েছে।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্র সমাজমাধ্যমে হইচই শুরু হয়ে গিয়েছে। এক জন লিখেছেন, ‘‘স্ট্রিপ ক্লাবে এমন পোশাক মানায়, সাধারণ অফিসে না।’’ অনেকে আবার লিখেছেন, ‘‘সব অফিসেরই পোশাকবিধি থাকে। যেই সংস্থা অন্তর্বাস বিক্রি করে তাঁদের কর্মীদের তো আর সেটা পরে অফিসে আসার অনুমতি দেওয়া যায় না!’’

আরও পড়ুন
Advertisement