Sunny Leone

সাবেকি সাজেও উষ্ণ সানি! উন্মুক্ত বক্ষেই অনুরাগীদের উদ্দেশে ছুড়ে দিলেন চুমু

খোলামেলা পোশাকে অনুরাগীদের নজর কাড়েন সানি। তবে এ বার একেবারে ভিন্ন অবতারে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। পশ্চিমি নয়, সাবেকি পোশাকে মোহময়ী রূপে ধরা দিলেন তিনি। কেমন ছিল সেই সাজ?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৫:৫৩
Sunny Leone

একেবারে ভিন্ন অবতারে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

‘বড়দের’ ছবির অভিনেত্রীর তকমা কাটিয়ে ‘জিসম ২’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ ঘটে করণজিৎ কৌরের। তবে ভারতীয় দর্শকের মনে আলাদা জায়গা করে নেন অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’-এ যোগ দিয়ে। করণজিৎ নয়, সানি লিওনি নামেই তিনি পরিচিত।

বলিউডে আসার পর অতীতের পেশার জন্য কম কটূক্তি শুনতে হয়নি তাঁকে। হাসিমুখে সহ্য করেছেন সব সমালোচনা। নিন্দার তোয়াক্কা না করে এখন সানি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তাঁর নাচেও মুগ্ধ অনুরাগীরা। খোলামেলা পোশাকে অনুরাগীদের নজর কাড়েন সানি। তবে এ বার একেবারে ভিন্ন অবতারে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। পশ্চিমি নয়, সাবেকি পোশাকে মোহময়ী রূপে ধরা দিলেন সানি। সম্প্রতি ইনস্টাগ্রামে সাবেকি পোশাক পরা একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। বিয়েবাড়ির মরসুমে নজরকাড়া সাজের জন্য সানিকে দেখে কিন্তু অনুপ্রেরণা নেওয়াই যায়। কেমন ছিল অভিনেত্রীর সাজ?

Advertisement

লাল পোশাকে মোহময়ী

লাজে নয়, লাল রঙে রাঙা হলেন সানি। পরনে মেরুন রঙের লেহঙ্গা। লেহঙ্গার গা জুড়ে চুমকির কারুকাজ। লেহঙ্গার ব্লাউজ়ের নকশা ছিল অন্য রকম। ডিপনেক ব্লাউজ়ে স্পষ্ট বক্ষখাঁজ। নেকলাইনের ধার বরাবর ফ্রিল করা। লেহঙ্গার কোমরের কাছে পালকের ছোঁয়া। ছিমছাম সাজে যেন অপরূপা সানি। ভারী কারুকাজের লেহঙ্গার সঙ্গে খুব বেশি চড়া সাজেননি তিনি। হালকা মেকআপ, কানে ঝোলা পান্নার দুল, ঠোঁটে ন্যুড লিপস্টিক— ব্যস, ওইটুকুই।

কালোয় অপরূপা

আর একটি ছবিতে সানির পরনে কালো লেহঙ্গা। লেহঙ্গা জুড়ে চুমকির ঝলকানি, সরু স্ট্র্যাপের ব্রালেট আর হাতে কনুই পর্যন্ত নেটের গ্লাভস। সাবেকি পোশাকেও যেন উষ্ণতা ছড়াচ্ছেন সানি।

বসন্তের আগেই রঙিন

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সানি। সেখানে অভিনেত্রীর পরনে রঙিন লেহঙ্গা। কালচে মেরুন লেহঙ্গা জুড়ে জরির কারুকাজ, সবুজ ব্লাউজ়ে ঠাসা কাজ আর সানির সাজ সম্পূর্ণ হয়েছে হলদে হলদে ওড়নায়। সাবেকি সাজেও উষ্ণ সানি। অনুরাগীদের উদ্দেশে ছুড়ে দিচ্ছেন চুমু।

আরও পড়ুন
Advertisement