Akshay Kumar

অক্ষয়ের পোশাক মিমির গায়ে! রহস্যভেদে মাথা ঘামাচ্ছেন অনুরাগীরা

‘সেলফি’ ছবির একটি গানে অক্ষয়কুমারকে দেখা গিয়েছিল সাতরঙা এক পোশাকে। কিছু দিন বাদে প্যারিসের রাস্তায় অবিকল একই পোশাকে দেখা গেল মিমি চক্রবর্তীকে। আসল রহস্য ধরতে পারছেন না অনুরাগীরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫৯
Image of Mimi Chakraborty and Akshay Kumar.

অক্ষয়ের পোশাকের ভাবনা নকল করলেন মিমি? ছবিঃ সংগৃহীত

মাসখানেক আগের কথা। রাজ মেহতা পরিচালিত ‘সেলফি’ ছবির একটি গানের প্রথম ঝলক মুক্তি পায়। এই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন অক্ষয়কুমার। ‘কুড়ে চমকেলি’ নামের ওই গানে অক্ষয়ের সঙ্গে দেখা গিয়েছে নোরা ফতেহি এবং হানি সিংহকে। চলতি মাসের ২৩ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। বড়পর্দায় এলে পুরো গানটির স্বাদ নেওয়া যাবে। তবে যেটুকু প্রকাশ্যে এসেছে, প্রতি বারের মতোই চোখ টেনেছেন অক্ষয়। পর্দায় নায়কের ভাবমূর্তিতে যোগ্য সঙ্গত দিয়েছে তাঁর সাতরঙা উলের পোশাক। সেই রঙে চোখ ধাঁধিয়েছে অনেকেরই। অক্ষয় মানেই নতুন কিছু। এ ছবিতেও যে তিনি সেই ধারা বজায় রাখতে চলেছেন, তা বেশ ভালই বোঝা যাচ্ছে।

১৪ ফেব্রুয়ারি। ভালবাসার দিনটি নিজের মতো করে উদ্‌যাপন করতে প্যারিসে পাড়ি দিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্যারিসের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। তেমন কিছু রিল এবং ছবি নিজেই ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। আর তা দেখেই অবাক হয়েছেন অনুরাগীরা। আর এই দু’টি ঘটনার সঙ্গে সংযোগ সেখানেই। গানের দৃশ্যে অক্ষয় যে পোশাক পরেছিলেন, হুবহু একই পোশাক পরে প্যারিস ঘুরছেন মিমিও। একই রং, একই রকম নকশা দু’টি পোশাকের।

Advertisement

বলিউড তারকাদের অনুসরণ করেন অনেকেই টলি তারকাই। সাজগোজ থেকে অভিনয়— সব কিছু নিয়েই এ বিষয়ে ভূরি ভূরি উদাহরণ রয়েছে। মিমি এমনিতে যথেষ্ট ফ্যাশন সচেতেন। সংসদের অধিবেশন কিংবা ছবির প্রিমিয়ার, পরিবেশ অনুযায়ী পোশাক বাছাই করেন তিনি। বলিউড তারকাদের পোশাক দক্ষ পোশাকশিল্পীরা প্রস্তুত করে থাকেন। টলিপাড়ার তারকাদের ক্ষেত্রেও সেই রেওয়াজ অধিকাংশ ক্ষেত্রে প্রযোজ্য। এ ছাড়া তাঁরা অনেক নামীদামি সংস্থা থেকেও পোশাক কেনেন। কিন্ত মিমির এই পোশাকটির অনুপ্রেরণা কি অক্ষয়কুমার? পোশাকশিল্পীকে দিয়ে কি সেই ভাবেই বানিয়েছেন? না কি পুরোটাই নিছকই কাকতালীয়? এ প্রশ্নের জবাব রয়েছে তারকা সাংসদের কাছেই। তবে এই নিয়ে অবশ্য বেশ কানাঘুষো চলছে অনুরাগীদের মধ্যে।

আরও পড়ুন
Advertisement