Kajol

গায়ের রং চাপা হলে হলুদ মানায় না? সমস্যা হলে চশমা পরুন, বার্তা কাজলের

অনেকের ধারণা, গায়ের রং চাপা হলে উজ্জ্বল রঙের পোশাক মানায় না। কাজল কিন্তু সেই ধারণাকে মোটেও পাত্তা দেন না! বার বার তিনি ক্যামেরান্দি হয়েছেন হলুদ শাড়িতে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৯:১৬
একাধিক বার হলুদ শাড়িতে ক্যামেরাবন্দি হয়েছেন কাজল।

একাধিক বার হলুদ শাড়িতে ক্যামেরাবন্দি হয়েছেন কাজল। ছবি: সংগৃহীত

সদ্য কেটেছে দুর্গাপুজো। উৎসবের ক’দিন মুম্বইয়ে সপরিবার নানা সাজে ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী কাজল। পুজোর পাঁচ দিনই শাড়িতে নজর কেড়েছেন অনুরাগীদের। তাঁর ছিমছাম সাজের ছবি ভাইরালও হয়েছে নেটমাধ্যমে।

ইনস্টাগ্রামেও প্রায়ই কাজল নিজের সাজ-পোশাকের ছবি শেয়ার করেন। শাড়িতেও কত স্বচ্ছন্দ থাকা যায়, বার বার তা মনে করিয়েছেন অভিনেত্রী। দুর্গাপুজো, গণেশপুজোর মতো উৎসবে বার বার হলুদ শাড়িতে দেখা যায় নায়িকাকে। অনেকের ধারণা, গায়ের রং চাপা হলে উজ্জ্বল রঙের পোশাক মানায় না। তবে কাজল সেই ধারণাকে মোটেও পাত্তা দেন না! উজ্জ্বল হলুদ রঙের শাড়ি পরা ভিডিয়ো পোস্ট করে কাজল লিখেছেন, ‘অন্যের কথা ভেবে নিজের ঔজ্জ্বল্যের সঙ্গে আপোস নয়! প্রয়োজনে লোকেদের সানগ্লাস কিনতে বলুন।’

Advertisement

ভিডিয়োতে কাজলের পরনে হলুদ রঙের মহেশ্বরী সিল্কের শাড়ি। গলায় চোকার, খোঁপায় ফুলের মালা হাতে কাচের চুড়ি আর ছোট টিপ— তাঁর ছিমছাম সাজ দেখেই মুদ্ধ কাজলের ভক্তরা।

কোনও রংই কারও জন্য নয়। আত্মবিশ্বাসের সঙ্গে পরতে পারলে যে কোনও রঙের পোশাকেই আপনি লাস্যময়ী হয়ে উঠতে পারেন। কেবল পুজো-পার্বণই নয়, যে কোনও অনুষ্ঠানেই উজ্জ্বল রঙের শাড়ি পরে নজর কাড়া যায়, তা প্রমাণ করেছেন কাজল। একাধিক বার হলুদ শাড়িতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। কখনও হলুদ জারদৌসি, তো কখনও আবার লিনেন। হলুদের প্রতি কাজলের ভালবাসা কমার নয়। আপনিও কি কাজলের সাজে সেজে উঠতে চান? রইল হলুদ শাড়িতে তাঁর সাজের ঝলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement