Disha Patani

পোশাক না পরেই ক্যামেরাবন্দি দিশা? ভিডিয়ো ছড়িয়ে পড়তেই পর্ন তারকার সঙ্গে করা হল তুলনা

সম্প্রতি দিশা এমন ভিডিয়ো শেয়ার করেছেন, যা দেখে ঘুম উড়েছে তাঁর অনুরাগীদের। কী এমন ছিল সেই ভিডিয়োতে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৮
Disha Patani

দিশার সৌন্দর্যে বুঁদ দর্শক। ছবি: সংগৃহীত।

নতুন প্রজন্মের বলি নায়িকাদের মধ্যে তাঁর নাম প্রথমেই আসে প্রথম সারিতেই। তিনি দিশা পটানি। মেদহীন সুন্দর ছিপছিপে চেহারার সঙ্গে দারুণ উচ্চতা। দিশার সৌন্দর্যে বুঁদ দর্শক। কিছু দিন আগেও দিশা আর টাইগার শ্রফের প্রেম নিয়ে বলিপাড়ায় চলত ব্যাপক চর্চা! তবে এ বার পোশাকের কারণে অনুরাগীদের মুখে দিশার নাম।

নিত্যনতুন পোশাক পরে ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিয়ো শেয়ার করেন দিশা। সেই সব পোশাক নিয়ে চর্চাও চলে তুঙ্গে। সম্প্রতি দিশা এমন ভিডিয়ো শেয়ার করেছেন, যা দেখে ঘুম উড়েছে তাঁর অনুরাগীদের। ইদানীং স্বচ্ছ পোশাক পরায় ফ্যাশনে গা ভাসিয়েছেন বলি নায়িকারা। এ বার সেই পথে হাঁটলেন দিশাও। ক্যামেরার সামনে দিশার এক ঝলক দেখে মনে হবে যেন কিছুই পরেননি অভিনেত্রী! ভাল করে দেখলে বোঝা যাবে, দিশার পরনে ন্যুড পোশাক। স্বচ্ছ গাউনটির গা জুড়ে চুমকির কারুকাজ। পোশাকের বেশির ভাগ অংশই কাটা। স্পষ্ট বক্ষখাঁজ, খোলা চুলে মোহময়ী রূপে ধরা দিলেন ক্যামেরায়।

Advertisement

ভিডিয়োটি ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে সমাজমাধ্যমে। কেউ লেখেছেন, ‘‘পর্ন অভিনেত্রীর মতো লাগছে আপনাকে।’’ কেউ আবার লিখেছেন, ‘‘হঠাৎ কী হল আপনার? এম এস ধোনিতে এত ভাল অভিনয় করেছেন, তবে এখন আর তেমন অভিনয় করেন না। এই পথে হাঁটতে শুরু করলেন কেন?’’

নিন্দকদের কথায় কান দিতে নারাজ দিশা। এই মুহূর্তে ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। শেষ মুক্তি পাওয়া ছবি ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ভাল ফল না করলেও তিনি পরবর্তী কাজ নিয়ে বেশ আশাবাদী। এর পর সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘যোদ্ধা’ ছবিতে জুটিতে দেখা যাবে দিশাকে।

রইল ভিডিয়োর ঝলক।

আরও পড়ুন
Advertisement