Bizarre

নতুন বর-কনের ছবি তুলতে গিয়ে ঘটল বিপত্তি, পা ফস্কে তরুণী পড়লেন কোথায়?

রীতি-রেওয়াজ মেনেই চলছিল বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান শেষ করে সবে বাইরে বেরিয়ে আসছিলেন তাঁরা। ঠিক এমন সময়েই ঘটল বিপত্তি।

Advertisement
সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০৭
Image of wedding ceremony

ছবি তুলতে গিয়ে সোজা নর্দমায়! ছবি: ভিডিয়ো থেকে।

বিয়ের দিন বর-কনেকে ঘিরে চলতে থাকে নানা অনুষ্ঠান। পরিবারের মানুষজন, বন্ধুবান্ধব, তাঁদের উৎসাহ-উদ্দীপনাও কম থাকে না। সেই সব করতে গিয়ে দুর্ঘটনাও কি ঘটে না? সদ্যবিবাহিত দম্পতিদের ছবি তুলতে গিয়ে পা ফস্কে এমন বিপদে পড়তে হবে, তা গুণাক্ষরেও টের পাননি তরুণী। সেই মুহূর্তের ভিডিয়োই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সদ্যবিবাহিত দম্পতিদের শুভেচ্ছা জানাতে ভিড় করেছেন তাঁদের কাছের মানুষজন। খ্রিস্টান মতে বিয়ে করে ওই যুগল গির্জা থেকে বেরিয়ে আসছিলেন। দম্পতিকে ঘিরে এগিয়ে আসছিলেন নিমন্ত্রিতরাও। পাশেই দাঁড়িয়ে এক তরুণী ছবি তুলছিলেন। কিন্তু খেয়াল ছিল না পাশেই অপেক্ষা করছিল বিপদ। গির্জার ঢালু রাস্তা এসে যেখানে মিশছে, তার তলা দিয়ে বয়ে যাচ্ছিল বিশাল এক নর্দমা। ওই ঢালু রাস্তার দু’পাশে ছিল না কোনও আল।

সেই দিকে না তাকিয়ে ক্যামেরায় চোখ রেখে সদ্যবিবাহিত দম্পতিদের ছবি তুলতেই ব্যস্ত ছিলেন ওই তরুণী। হঠাৎই অতর্কিতে পা ফস্কে গিয়ে পড়লেন এক গলা জলে। তা-ও ঝিল, বিল বা নিদেনপক্ষে পুকুর হলে হত। কিন্তু না পড়লেন নর্দমায়। তৎক্ষণাৎ পাশে দাঁড়িয়ে থাকা অন্যান্যরা তাঁকে ধরে তুললেন ভাগ্যিস, না হলে জলের তোড়ে ভেসে যেতেই পারতেন।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিয়ো দেখে এক নীতিপুলিশের মন্তব্য, “এই জন্যই বিয়েতে কালো রঙের পোশাক পরতে নেই। অশুভ ইঙ্গিত বহন করে।” অন্য এক জনের বক্তব্য, “অন্যের বিয়ে দেখতে গিয়ে কী বিপদ ঘটালেন!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement