Pet Dog

ডায়েট কিংবা ব্যায়াম নয়, ফিট থাকতে দু’বেলা কুকুরের খাবার খান তরুণ

পেশায় ফিটনেস প্রশিক্ষক। কিন্তু ফিট থাকতে ডায়েট কিংবা শরীরচর্চা নয়, যুবক ভরসা রাখেন পোষ্যের খাবারে।

Advertisement
সংবাদ সংস্থা
ডাবলিন (আয়ারল্যান্ড) শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৯:৪৭
Symbolic Image.

হেনরির মতে, এই খাবারগুলি ভিতর থেকে শক্তি জোগাতে সাহায্য করে। প্রতীকী ছবি।

সমাজমাধ্যমে জনপ্রিয় হতে অনেকেই নানা অদ্ভুত কাণ্ড করে থাকেন। ফ্লোরিডার বাসিন্দা ২১ বছর বয়সি হেনরি ক্ল্যারিসে তেমনই একজন। সম্প্রতি সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা ৩ লক্ষ পেরিয়েছে। হেনরির ভিডিয়োগুলি মূলত শরীরচর্চা কেন্দ্রিক। মাঝেমাঝেই বিভিন্ন ধরনের শরীরচর্চা করে তিনি দেখান। তবে অনুরাগীরা বিশেষ একটি ভিডিয়ো দেখতে চান। যেখানে হেনরি তাঁর পোষ্য কুকুরের খাবার খান। অন্যরা এই বিষয়টি দেখে আশ্চর্য হন। কিন্তু হেনরির মতে, এই খাবারগুলি ভিতর থেকে শক্তি জোগাতে সাহায্য করে।

বছর দুয়েক আগে বন্ধুর বাড়ি থেকে একটি সারমেয়কে নিজের কাছে এনেছিলেন তিনি। আদর করে পোষ্যের নাম রেখেছিলেন প্রিন্স। হেনরির সারা দিনের সঙ্গী প্রিন্সই। হেনরি পেশায় একজন ফিটনেস প্রশিক্ষক। ফলে ফিটনেস বজায় রাখতে নানা সময়েই বিভিন্ন পরীক্ষানিরীক্ষা করেছেন তিনি। তবে পোষ্যের খাবার খেয়ে ফিট থাকা যায়, একটি ঘটনার সূত্র ধরে তা মাথায় আসে।

Advertisement

এক দিন জিম থেকে ফেরার পর হেনরি দেখেন প্রিন্স খাবার খাচ্ছে না। অনেক সময় খাবারের স্বাদ খারাপ হলে খেতে ইচ্ছে করে না। বিষয়টি তেমনই কি না, তা পরখ করে দেখতে প্রিন্সের খাবার খেয়ে দেখেন তিনি। তার পর থেকেই শরীরে চাঙ্গা ভাব অনুভব করেন তিনি। শরীরচর্চা করেও এমন মনে হয় না বলেই জানিয়েছেন তিনি। তাই তার পর থেকেই আর অন্য কোনও খাবার নয়, প্রিন্সের খাবারই খান। প্রতি মাসে দুটো খাবার আসে। একটি প্রিন্সের জন্য আর অন্যটি হেনরির জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement