Kerala

কেরলে বন্ধ ঘর থেকে মিলল ইউটিউবার দম্পতির দেহ! আত্মহত্যা, অনুমান পুলিশের

মৃতেরা হলেন সেলভারাজ (৪৫) এবং তাঁর স্ত্রী প্রিয়া (৪০)। গত দু’দিন ধরে দম্পতিকে বাড়ি থেকে বেরোতে না দেখে সন্দেহ হয় প্রতিবেশীদের। ডাকাডাকি করেও সাড়া না মেলায় শেষমেশ তাঁরা স্থানীয় পুলিশে খবর দেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৬:৪৬
কেরলে মৃত দম্পতি।

কেরলে মৃত দম্পতি। ছবি: সংগৃহীত।

বন্ধ ঘর থেকে উদ্ধার হল ইউটিউবার দম্পতির দেহ! রবিবার কেরলের তিরুঅনন্তপুরমে নিজেদের বাড়িতেই ওই দম্পতিকে মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।

Advertisement

মৃতেরা হলেন সেলভারাজ (৪৫) এবং তাঁর স্ত্রী প্রিয়া (৪০)। গত দু’দিন ধরে দম্পতিকে বাড়ি থেকে বেরোতে না দেখে সন্দেহ হয় প্রতিবেশীদের। ডাকাডাকি করেও সাড়া না মেলায় শেষমেশ পুলিশে খবর দেন। রবিবার সকালে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দরজা ভাঙতেই দেখা যায়, বিছানায় পড়ে রয়েছে প্রিয়ার নিথর দেহ। পাশের ঘর থেকে সেলভারাজের ঝুলন্ত দেহ মেলে। পুলিশ সূত্রে খবর, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মহত্যা করেছেন ওই দম্পতি।

স্থানীয়েরা জানাচ্ছেন, ‘সেলু ফ্যামিলি’ নামে একটি ইউটিউব চ্যানেল চালাতেন ওই দম্পতি। তাঁদের চ্যানেলের প্রায় ১৮ হাজার সাবস্ক্রাইবার রয়েছে। নিয়মিত ভিডিয়ো বানিয়ে আপলোড করতেন তাঁরা। ১৪০০টিরও বেশি ইউটিউব ভিডিয়ো রয়েছে তাঁদের চ্যানেলে। শুক্রবার রাতেও রোজকার মতো ভিডিয়ো পোস্ট করেছিলেন তাঁরা। হঠাৎ কী কারণে তাঁরা আত্মহত্যা করে বসলেন, সে নিয়ে ধন্দে রয়েছে পুলিশ। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। দম্পতির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন
Advertisement