Weird

ঠকিয়েছেন স্বামী! বিচার চাইতে তাঁর গাড়ির সামনে শুয়ে ঘুমিয়ে পড়লেন মহিলা

মহিলার অভিযোগ, এত বছর ধরে পুলিশ-আদালত করেও কোনও সুরাহা হয়নি। তাই বিচারের জন্য স্বামীর গাড়ির সামনে শুয়ে পড়ে বিক্ষোভ দেখান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভুবনেশ্বর শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৬:০০
photo of Woman who sleeps infront of her husband\\\'s car

মহিলার কাণ্ডে হতবাক হয়েছেন অনেকে। ছবি: সংগৃহীত।

প্রতারণা করেছেন স্বামী। তাই বিচারের দাবিতে স্বামীর গাড়ির সামনে শুয়ে ঘুমিয়ে পড়লেন এক মহিলা। এই কাণ্ড দেখে ভিড় জমালেন স্থানীয়েরা। ঘটনাটি ওড়িশার পুরী জেলার। বৃহস্পতিবার স্বামীর গাড়ির সামনে আচমকা শুয়ে পড়েন ওই মহিলা।

ওই মহিলার নাম রাজালক্ষ্মী বিসওয়াল। তিনি রাইসা গ্রামের বাসিন্দা। গত ৩৫ বছর ধরে তাঁর স্বামী রাজকিশোর বিসওয়াল তাঁকে ঠকিয়েছেন বলে অভিযোগ করেছেন ওই মহিলা। তাঁদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে।

Advertisement

রাজালক্ষ্মীর অভিযোগ, তাঁর স্বামী অন্য এক মহিলাকে বিয়ে করেছেন। তাঁর গয়নাও স্বামী ওই মহিলাকে দিয়েছেন বলে অভিযোগ করেছেন রাজালক্ষ্মী। তাঁর দাবি, রাজকিশোর তাঁর সব সামগ্রী ফেরান এবং খোরপোশ দিন। তাঁর স্বামী তাঁকে জোর করে মদ্যপান করাতেন বলেও অভিযোগ করেছেন রাজালক্ষ্মী।

তাঁর আরও অভিযোগ, এত বছর ধরে পুলিশ-আদালত করেও কোনও সুরাহা হয়নি। তাই বিচারের জন্য স্বামীর গাড়ির সামনে শুয়ে পড়ে প্রতিবাদ জানান তিনি। ওই দম্পতির এক পুত্র সন্তান রয়েছে। যদিও স্ত্রীর সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন রাজকিশোর। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement