Love Affair

বিয়ের প্রস্তাব ফেরানোয় গণধর্ষণের মিথ্যা অভিযোগ জানিয়ে প্রেমিককে ফাঁসালেন তরুণী!

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকের বিরুদ্ধে পুলিশের কাছে ধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করলেন এক তরুণী। তাঁকে আটক করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৯
representative photo of assault.

যুবকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়েরের জন্য আটক করা হয়েছে তরুণীকে। প্রতীকী ছবি।

বিয়ের জন্য প্রেমিককে জোর করেছিলেন তরুণী। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেন তাঁর প্রেমিক। সেই রাগে প্রেমিককে ফাঁসাতে তাঁর বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করলেন তরুণী। এমনই অভিযোগ উঠেছে তামিলনাড়ুর কাঞ্চিপুরম জেলায়।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে ২১ বছরের এক তরুণী পুলিশের কাছে অভিযোগ করেন যে, কালো গাড়িতে ৪ যুবক তাঁকে অপহরণ করে জঙ্গলে নিয়ে গিয়েছিলেন। সেখানে তাঁকে গণধর্ষণ করা হয়। এই ঘটনায় রবিবার সকালে তরুণীর প্রেমিককে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

তদন্তে নেমে তরুণীর বয়ানে খটকা লাগে পুলিশের। তরুণী পুলিশকে জানায় যে, এক বন্ধুর সঙ্গে দেখা করতে তিনি শনিবার চেঙ্গালপাট্টু রেল স্টেশনে গিয়েছিলেন। কিন্তু তরুণীর অভিযোগ খতিয়ে দেখতে গিয়ে পুলিশ বুঝতে পারে যে, তিনি সত্য বলছেন না। কাঞ্চিপুরমের পুলিশ সুপার এম সুধাকর বলেছেন, ‘‘ওই স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখি আমরা। তাতে বাইকে এক যুবকের সঙ্গে তরুণীকে দেখা গিয়েছে।’’ ওই যুবকের নাম সেলিম।

এর পর পুলিশ জানতে পারে, ওই যুবকের সঙ্গে তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের জন্য যুবককে জোর করেছিলেন তরুণী। কিন্তু তাতে রাজি হননি যুবক। এর বদলা নিতেই মিথ্যা অপহরণের গল্প সাজান তরুণী। শনিবার রাতে একটি নির্জন এলাকায় ওই যুগল দেখা করেন। সেখানে বিয়ের জন্য প্রেমিককে জোর করেন তরুণী। কিন্তু প্রস্তাব নাকচ করে সেখান থেকে চলে যান যুবক। এর পরই বদলা নিতে সাহায্য চেয়ে পুলিশের দ্বারস্থ হন তরুণী। ধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করেন। ওই তরুণীকে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement