Accident in Uttarakhand

দুরন্ত গতিতে গাড়ি ছুটল, এক মহিলা এবং তাঁর দুই ভাইঝিকে পিষে দিলেন মত্ত সরকারি আধিকারিক

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের রক্তের নমুনা পরীক্ষা করা হয়েছিল। তাতে অ্যালকোহলের উপস্থিতি মিলেছে। নিহত মহিলার স্বামীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৯:১২
মহিলা এবং দুই শিশুকে পিষে দিল মত্ত সরকারি আধিকারিকের গাড়ি।

মহিলা এবং দুই শিশুকে পিষে দিল মত্ত সরকারি আধিকারিকের গাড়ি। ছবি: ভিডিয়ো থেকে।

দুরন্ত গতিতে এসে এক মহিলা এবং তাঁর দুই ভাইঝিকে পিষে দিল সরকারি আধিকারিকের গাড়ি। মহিলার মেয়ে গুরুতর জখম। উত্তরাখণ্ডের তেহরি গঢ়বালের ঘটনা। অভিযোগ, অতিরিক্ত ব্লক ডেভেলপমেন্ট আধিকারিক (এবিডিও) মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের রক্তের নমুনা পরীক্ষা করা হয়েছিল। তাতে অ্যালকোহলের উপস্থিতি মিলেছে। তেহরি থানার অফিসার যোগেন্দ্র গুসেইন জানিয়েছেন, অভিযুক্ত আধিকারিক মত্ত অবস্থায় ছিলেন, তার প্রমাণ মিলেছে। নিহত মহিলার স্বামীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই মহিলার স্বামী রবীন্দ্র নেগী থানায় বলেন, ‘‘সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ আমার স্ত্রী রিনা নেগি, ১০ বছরের মেয়ে আরাধ্যা এবং দুই ভাইঝি অগ্রিমা এবং অন্বিতা বাড়ির কাছে হাঁটতে বেরিয়েছিলেন। তখনই দ্রুত গতিতে গাড়ি নিয়ে ছুটে এসে ইচ্ছা করে ধাক্কা দেন দেবীপ্রসাদ নামে এক ব্যক্তি। তিনি জাখনিধরের এবিডিও। মত্ত অবস্থায় ছিলেন।’’

রবীন্দ্র থানায় অভিযোগ করে আরও জানিয়েছেন, তাঁর স্ত্রী, দুই ভাইঝি অগ্রিমা এবং অন্বিতা ঘটনাস্থলেই মারা গিয়েছেন। অগ্রিমার বয়স ১০ বছর। অন্বিতার বয়স সাত বছর। রিনার বয়স ৩৪ বছর। রবীন্দ্র জানিয়েছেন, তাঁর মেয়ে আহত। ঘটনাস্থল থেকে পালানোর সময় অভিযুক্তকে ধরে ফেলেন স্থানীয়েরা। তাঁর গাড়িতেও ছিল মদের বোতল। নিহতের স্বামীর দাবি, অতীতেও দু্র্ঘটনা ঘটিয়েছেন তিনি। অভিযুক্তকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে হাজির করানো হয়েছে। দুর্ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গিয়েছে, গাড়ির ধাক্কায় রীতিমতো শূন্যে ছিটকে পড়েন ওই মহিলা এবং দু’টি শিশু। তার পর মাটিতে পড়ে যান।

আরও পড়ুন
Advertisement