Rape in Gujarat

গুজরাতে মহিলাকে ধর্ষণ করে খুন, বরোদায় জঙ্গল থেকে দেহ উদ্ধার, নিখোঁজ ছিলেন কয়েক দিন

পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে গ্রেফতার করেছে। তাঁরা সকলেই মহিলার গ্রাম এবং আশাপাশের এলাকার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১১:৫৬
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

এক মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ এ বার গুজরাতে। বরোদার একটি জঙ্গল থেকে মহিলার দেহ উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। বেশ কয়েক দিন ধরেই নিখোঁজ ছিলেন ওই মহিলা। সোমবার রাতে বরোদায় একটি জঙ্গলে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তার পরই পুলিশে খবর দেওয়া হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে।

Advertisement

পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে গ্রেফতার করেছে। তাঁরা সকলেই মহিলার গ্রাম এবং আশাপাশের এলাকার। তদন্তকারীরা সন্দেহ করছেন, মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে তোলার জন্য তাঁর দেওর চাপ সৃষ্টি করছিলেন। শুধু তা-ই নয়, মহিলাকে বিয়ের জন্যও চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু মহিলা সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। পুলিশের অনুমান, সেই প্রস্তাব প্রত্যাখ্যাত হওয়ায় সঙ্গীদের নিয়ে মহিলার উপর হামলা চালান দেওর।

তদন্তে পুলিশ আরও জানতে পেরেছে, হামলার হাত থেকে বাঁচতে মহিলা পালানোর চেষ্টা করেন। কিন্তু তাঁকে ধাওয়া করেন দেওর ও তাঁর সঙ্গীরা। বরোদার কাছে একটি জঙ্গলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মৃত্যু নিশ্চিত করতে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। চার সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement