Noida

পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে ২২ তলা থেকে ঝাঁপ তরুণের, মৃত্যুর নেপথ্যে কি মানসিক অবসাদ? তদন্তে পুলিশ

জিজ্ঞাসাবাদ চলাকালীন তরুণের মা জানান, পরীক্ষা দিয়ে ফিরেই সোজা ছাদে চলে যান তাঁর পুত্র। ছাদে কিছু ক্ষণ বসে থাকবেন বলে জানান তরুণ। কিন্তু ২২ তলার ছাদে উঠে সেখান থেকে ঝাঁপ দেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৪৮

—প্রতীকী ছবি।

ইং‌রেজি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে সোজা বহুতলের ছাদে চলে গিয়েছিলেন তরুণ। ২২ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বৃহস্পতিবার ঘটনাটি উত্তরপ্রদেশের নয়ডায় ঘটে। মৃত তরুণের বয়স ১৯ বছর। দ্বাদশ শ্রেণির ছাত্র তিনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নয়ডার একটি বহুতলে বাবা-মায়ের সঙ্গে থাকতেন ওই তরুণ। বৃহস্পতিবার ইংরেজি পরীক্ষা দিয়ে স্কুল থেকে ফিরেছিলেন। পরীক্ষা দিয়ে ফিরে সোজা বহুতলের ছাদে চলে যান তিনি। পুলিশি জিজ্ঞাসাবাদ চলাকালীন তরুণের মা জানান, পরীক্ষা দিয়ে ফিরেই সোজা ছাদে চলে যান তাঁর পুত্র। ছাদে কিছু ক্ষণ বসে থাকবেন বলে জানান তিনি। কিন্তু ২২ তলার ছাদে উঠে সেখান থেকে ঝাঁপ দেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল ৪টে ২০ মিনিটে তারা খবর পায় এক নয়ডার একটি বহুতলের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক তরুণ। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তরুণের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

তদন্তে নেমে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট খুঁজে পায়নি পুলিশ। তরুণের মা জানান, গত বছর দ্বাদশ শ্রেণির পরীক্ষা দিলেও উত্তীর্ণ হতে পারেননি তাঁর ছেলে। তরুণের মৃত্যুর নেপথ্যে মানসিক অবসাদ না কি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement