Maoist Killed in Odisha

ওড়িশায় কোরাপুটের জঙ্গলে পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে হত দুই মাওবাদী, চলছে অভিযান

গোপন সূত্রে পুলিশের কাছে খবর ছিল, ওই অঞ্চলে জঙ্গলের মধ্যে নতুন করে ঘাঁটি তৈরি করছে মাওবাদীরা। সেই সূত্রেই দক্ষিণ-পশ্চিম রেঞ্জের ডিজির তরফে পুলিশকে অভিযান চালানোর নির্দেশ দেওয়া হয়।

Advertisement
সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৪:১৫
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ওড়িশার কোরাপুটের মালিপাড়ার জঙ্গলে পুলিশের সঙ্গে মাওবাদীদের গুলির লড়াইতে হত দুই মাওবাদী। শুক্রবার সকালে স্থানীয় কুম্ভিকারী গ্রামের কাছে ওড়িশা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই শুরু হয়। তাতেই নিহত হন দুই মাওবাদী। পুলিশের দক্ষিণ-পশ্চিম রেঞ্জের ডিআইজি রাজেশ পণ্ডিতকে উদ্ধৃত করে এ কথাই জানিয়েছে ওড়িশার স্থানীয় সংবাদমাধ্যম ‘কলিঙ্গ টিভি’।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে পুলিশের কাছে খবর ছিল যে, ওই অঞ্চলে জঙ্গলের মধ্যে নতুন করে ঘাঁটি তৈরি করছেন মাওবাদীরা। সেই সূত্রেই দক্ষিণ-পশ্চিম রেঞ্জের ডিজির তরফে স্পেশাল অপারেশন গ্রুপকে ওই অঞ্চলে অভিযান চালানোর নির্দেশ দেওয়া হয়। নির্দেশ মতো বৃহস্পতিবার মধ্যরাত থেকেই অভিযান শুরু করে পুলিশ। ভোরের দিকে পুলিশের গুলিতে মারা যান ওই দুই মাওবাদী। বাকিরা গভীর জঙ্গলের ভিতরে গা ঢাকা দেন। এখনও অভিযান চলছে বলে জানা গিয়েছে। দু’জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে কোরাপুট থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement