Kanpur Harassment

আবার উত্তরপ্রদেশ! স্কুল থেকে ফেরার পথে দুই বোনকে নিগ্রহের চেষ্টা, বাধা দেওয়ায় মারধরের অভিযোগ

পুলিশ সূত্রে খবর, স্কুল থেকে ফিরছিল দুই বোন। অভিযোগ, সেই সময় রাস্তাতেই তাদের পথ আটকে দাঁড়ান কয়েক জন যুবক। আচমকাই দুই বোনকে হিড় হিড় করে টেনে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৩:৫৬
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আবারও উত্তরপ্রদেশ। গাজ়িয়াবাদে এক কিশোরীকে ঘরে ঢুকে ধর্ষণের ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই আবারও রাজ্যের আর এক প্রান্তে দুই কিশোরীকে নিগ্রহের অভিযোগ প্রকাশ্যে এল। এ বার ঘটনাস্থল কানপুর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, স্কুল থেকে ফিরছিল দুই বোন। অভিযোগ, সেই সময় রাস্তাতেই তাদের পথ আটকে দাঁড়ান কয়েক জন যুবক। আচমকাই দুই বোনকে হিড় হিড় করে টেনে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাঁদের সেই বিফলে যেতেই দুই কিশোরীকে মারধর করেন। শুধু তাই-ই নয়, তাদের নিগ্রহেরও চেষ্টা করা হয় বলে অভিযোগ।

ওই যুবকদের হাত থেকে নিজেদের কোনও রকমে মুক্ত করে পালিয়ে বাড়িতে আসে দুই কিশোরী। গোটা ঘটনাটি অভিভাবকদের জানায় তারা। তার পরই দুই কন্যাকে সঙ্গে নিয়ে পুলিশের দ্বারস্থ হন তাঁদের বাবা-মা এবং আত্মীয়েরা। দুই কিশোরী পুলিশকে জানিয়েছে, বেশ কিছু দিন ধরেই তাদের উত্ত্যক্ত করছিলেন কয়েক জন যুবক। তাদের প্রাণে মারার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। দুই কিশোরী সরকারি স্কুলে পড়ে। স্কুল থেকে বাড়িতে ফিরছিল তারা। সেই সময়েই তাদের নিগ্রহের চেষ্টা করা হয়। এই ঘটনায় ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। আর কেউ জড়িত ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

বৃহস্পতিবার গাজ়িয়াবাদে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশী এক ব্যবসায়ীর বিরুদ্ধে। সেই ঘটনার পর অভিযুক্তের বাড়িতে হামলা চালান ক্ষিপ্ত জনতা। তাঁর বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement