Man Beaten

চুরির অভিযোগ, মারধরের পর যুবককে গাড়ির বনেটে বেঁধে ঘোরানো হল গুজরাতে

যুবককে চোর সন্দেহে মারধরের অভিযোগ উঠেছে এক দোকানমালিকের বিরুদ্ধে। তাঁর দাবি, রাতের অন্ধকারে দোকান ভেঙে টাকাপয়সা এবং সামগ্রী চুরি করেন ওই যুবক এবং তাঁর সঙ্গীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৩:০১
গাড়ির বনেটে বাঁধা যুবক। ছবি: সংগৃহীত।

গাড়ির বনেটে বাঁধা যুবক। ছবি: সংগৃহীত।

চুরির অভিযোগে এক যুবককে প্রথমে মারধর করা হয়। তার পর তাঁকে গাড়ির বনেটের সামনে বেঁধে শহরে ঘোরানোর অভিযোগ উঠেছে গুজরাতে। ঘটনাটি গোধরার কাঁকু এলাকার। সেই ঘটনার একটি ভিডিয়ো পুলিশের হাতে পৌঁছতেই অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ করতে তৎপর হয় পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, এক দোকানমালিকের বিরুদ্ধে যুবককে চোর সন্দেহে মারধরের অভিযোগ উঠেছে। দোকানমালিকের দাবি, রাতের অন্ধকারে দোকান ভেঙে টাকাপয়সা এবং সামগ্রী চুরি করেন ওই যুবক এবং তাঁর সঙ্গীরা। সেই সময় হাতেনাতে ধরা পড়ে যান যুবক। কিন্তু তাঁর সঙ্গীরা পালিয়ে যান। যুবককে প্রথমে মারধর করা হয়। অভিযোগ, তার পর তাঁকে গাড়িতে বেঁধে গোটা এলাকায় ঘোরানো হয়। এই ঘটনা যখন ঘটছিল, পথচারীরা কেউ ভিডিয়ো করছিলেন, কেউ আবার ছবি তুলছিলেন। ঘটনার ভিডিয়ো পুলিশের কাছেও পৌঁছয়।

পুলিশ জানিয়েছে, তাদের হাতে ভিডিয়ো আসতেই এলাকা চিহ্নিত করে ঘটনাস্থলে পৌঁছয় একটি দল। ভিডিয়ো দেখে গাড়িটিকে চিহ্নিত করা হয়। দোকানমালিক এবং এই ঘটনায় যাঁরা জড়িত ছিলেন, তাঁদের সকলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। গোধরার ডেপুটি পুলিশ সুপার এনভি পটেল জানিয়েছেন, গত ২৯ অগস্ট কাঁকু এলাকায় ঘটনাটি ঘটে। পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement