sonali phogat

সোনালিকে খুন করেছেন পদ্মেরই নেতা কুলদীপ! খাপ পঞ্চায়েতে অভিযোগ বিজেপি নেত্রীর পরিবারের

বিজেপি নেত্রী সোনালিকে ২৩ অগস্ট গোয়ার একটি হোটেলে মৃত অবস্থায় পাওয়া যায়। তার কিছু দিন আগেই কংগ্রেস থেকে সদ্য বিজেপিতে যোগ দেওয়া কুলদীপ গিয়েছিলেন নেত্রীর খামারবাড়িতে।

Advertisement
সংবাদ সংস্থা
হিসার শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৪
সোনালি ফোগতের খামারবাড়িতে গিয়েছিলেন কুলদীপ বিষ্ণোই।

সোনালি ফোগতের খামারবাড়িতে গিয়েছিলেন কুলদীপ বিষ্ণোই। ফাইল চিত্র।

নিহত বিজেপি নেত্রী সোনালি ফোগতকে খুন করেছেন তাঁর রাজ্যেরই এক বিজেপি নেতা, এমনই অভিযোগ করল সোনালির পরিবার। হরিয়ানার ওই বিজেপি নেতার নাম কুলদীপ বিষ্ণোই। তিনি হরিয়ানার আদমপুর বিধানসভা কেন্দ্রের চার বারের জয়ী বিধায়ক। তবে সদ্য কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। সোনালির ভাই রিঙ্কু ঢাকা জানিয়েছেন, বিজেপিতে যোগ দেওয়ার দিন কয়েক পরেই সোনালির খামারবাড়িতে গিয়েছিলেন কুলদীপ। তার কিছু দিন পরেই গোয়ার হোটেলে মৃত অবস্থায় পাওয়া যায় সোনালিকে।

সোনালির ভাইয়ের দাবি, সোনালির মৃতদেহ উদ্ধার হওয়ার পর গোয়ার হাসপাতালে এক পরিচিতকে পাঠিয়েছিলেন তিনি। সেখানে তাঁকে ঢুকতে বাধা দেন সোনালির আপ্ত সহায়ক সুধীর সাঙ্গোয়ান। সোনালির পরিবারের ওই পরিচিতকে তিনি জিজ্ঞাসা করেন, তাঁকে কি কুলদীপ পাঠিয়েছেন? ঘটনাটির কথা জানিয়ে, একটি খাপ পঞ্চায়েত বিচারসভায় সোনালির ভাই রিঙ্কু দাবি করেছেন, এর নেপথ্যে নিশ্চিত ভাবে কুলদীপের কোনও যোগ রয়েছে। তা না হলে, হঠাৎ কুলদীপের নামই বা বলবেন কেন সুধীর। ঘটনাচক্রে, সোনালি খুনের ঘটনায় ইতিমধ্যেই এই সুধীরকে গ্রেফতার করেছে পুলিশ ।

Advertisement

হরিয়ানার হিসারে বসেছিল ওই সর্ব খাপ মহাপঞ্চায়েতের বিচারসভা। সেখানে বিচারসভার কর্তারা রিঙ্কুর দাবিতে সহমত হয়েছেন। তাঁদেরও মনে হয়েছে এই ঘটনাটিতে কুলদীপের যোগ থাকতে পারে। তাঁরা জানিয়েছেন, এই ঘটনায় কুলদীপকে খাপ পঞ্চায়েতের কাছে নিজের অবস্থান স্পষ্ট করতে হবে। উল্লেখ্য, কুলদীপ যে আদমপুরের বিধায়ক, সেখানে ২০১৯ সালে বিজেপির টিকিটে লড়েছিলেন সোনালি। সম্প্রতি একটি উপনির্বাচনও হয় এই বিধানসভা কেন্দ্রে। সোনালির পরিবার ওই উপনির্বাচনের সঙ্গে এই খুনের ঘটনার যোগ আছে বলে সন্দেহ করছে।

আরও পড়ুন
Advertisement