Haryana Road Accident

ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাসের, হরিয়ানার পথদুর্ঘটনায় প্রাণ গেল সাত জনের, আহত ২৫

পুলিশের তরফে জানানো হয়েছে, দুর্ঘটনার কবলে পড়া বাসটির ভিতরে থাকা যাত্রীরা প্রত্যেকেই পঞ্জাবের হোসিয়ারপুর এবং লুধিয়ানার বাসিন্দা। তাঁরা মথুরা এবং বৃন্দাবনে ঘুরতে গিয়েছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ০৮:৪৬
Seven dead and twenty five injured after truck rams bus in Haryana\\\\\\\'s Ambala

দুর্ঘটনার কবলে পড়া সেই বাস। ছবি: পিটিআই।

বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল সাত জনের। আহত অন্তত ২৫ জন। বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটে হরিয়ানার অম্বালায়।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ৬০ জন যাত্রীকে নিয়ে অম্বালা-দিল্লি-জম্মু জাতীয় সড়ক ধরে যাচ্ছিল বাসটি। হরিয়ানার কুণ্ডলী-মানেসর-পালওয়াল এক্সপ্রেসওয়েতে ঢোকার ঠিক দু’কিলোমিটার আগে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকে গিয়ে ধাক্কা মারে। মুখোমুখি সংঘর্ষের অভিঘাতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। আহতদের অম্বালা ক্যান্টনমেন্টের সিভিল হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, দুর্ঘটনার কবলে পড়া বাসটির ভিতরে থাকা যাত্রীরা প্রত্যেকেই পঞ্জাবের হোসিয়ারপুর এবং লুধিয়ানার বাসিন্দা। তাঁরা মথুরা এবং বৃন্দাবনে ঘুরতে গিয়েছিলেন। নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিকটবর্তী থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক জিতেন্দ্র কুমার জানিয়েছেন, আহতদের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। কী কারণে এই দুর্ঘটনা, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

গত সপ্তাহেই হরিয়ানার নুহ্ এলাকায় একটি চলন্ত বাসে আগুন ধরে যায়। এই ঘটনায় বাসটিতে থাকা ন’জন যাত্রী ঝলসে মারা যান। ১৫ জন গুরুতর ভাবে আহত হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement