Punjab

পঞ্জাবে আপ নেতাকে লক্ষ্য করে পর পর গুলি, লুটিয়ে পড়লেন রাস্তায়! অভিযুক্ত অকালি দলের নেতা

আপ নেতা মনদীপ সিংহ ব্রারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন অকালি দলের নেতা ভারদেব সিংহ মান। ঝামেলা চলাকালীনই মনদীপকে লক্ষ্য করে গুলি চালান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১২:৫৭
আহত আপ নেতা মনদীপ সিংহ ব্রার।

আহত আপ নেতা মনদীপ সিংহ ব্রার। ছবি: সংগৃহীত।

প্রকাশ্যে রাস্তায় আম আদমি পার্টির (আপ) নেতাকে লক্ষ্য করে গুলি চলল। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, আপ নেতার অবস্থা আশঙ্কাজনক। অভিযোগ, শিরোমণি অকালি দলের এক নেতা গুলি চালিয়েছেন।

Advertisement

ঘটনাটি ঘটেছে পঞ্জাবের ফাজিলকা জেলায়। সংবাদমাধ্যম সূত্রে খবর, আপ নেতা মনদীপ সিংহ ব্রারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন অকালি দলের নেতা ভারদেব সিংহ মান। ঝামেলা চলাকালীনই মনদীপকে লক্ষ্য করে গুলি চালান তিনি। আহত অবস্থায় মনদীপকে প্রথমে জালালাবাদের সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় লুধিয়ানার অন্য এক হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

ফাজিলকার ব্লক পঞ্চায়েত অফিসের সামনেই মনদীপ এবং ভারদেবের মধ্যে ঝামেলা শুরু হয়। কী নিয়ে ঝামেলা? জানা গিয়েছে, স্কুল সংক্রান্ত একটি ফাইলে সই করানোর দাবি নিয়ে পঞ্চায়েত অফিসে এসেছিলেন ভারদেব। কিন্তু পঞ্চায়েত অফিসার সেই ফাইলে সই করতে অস্বীকার করেন। তাতে অসন্তুষ্ট হন তিনি। রেগেমেগে অফিস থেকে বাইরে বেরিয়ে যান ভারদেব। বাইরে মনদীপ দাঁড়িয়ে ছিলেন। কোনও এক কারণে সেখানেই বচসা বাধে দু’জনের মধ্যে। অভিযোগ, তার পরই গুলি করেন মনদীপ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement