Madhya Pradesh

মধ্যপ্রদেশে দুর্ঘটনায় আহত হয়েছিলেন দুই যুবক, নিজের হাতে চিকিৎসা করলেন পুলিশ সুপার

জানা গিয়েছে, পুলিশ সুপারের নাম আদিত্য মিশ্র। সোমবার তিনি নিজের দফতর থেকে গাড়ি নিয়ে একটি কাজে যাচ্ছিলেন। সেই সময় খুরী গ্রামের কাছে রাস্তার উপরে ভিড় দেখে গাড়ি থামান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৮:২৬
আহতের চিকিৎসা করছেন পুলিশ সুপার। ছবি: সংগৃহীত।

আহতের চিকিৎসা করছেন পুলিশ সুপার। ছবি: সংগৃহীত।

মধ্যপ্রদেশের রাজগড় জেলায় দুই যুবক বাইক দুর্ঘটনায় আহত হয়েছিলেন। সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন সুন্দরগড় জেলার পুলিশ সুপার। দুই যুবককে আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে তিনি গাড়ি থামান। নিজের হাতে আহত যুবকদের প্রাথমিক চিকিৎসা করেন। তার পর তাঁদের অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

Advertisement

জানা গিয়েছে, পুলিশ সুপারের নাম আদিত্য মিশ্র। সোমবার তিনি নিজের দফতর থেকে গাড়ি নিয়ে একটি কাজে যাচ্ছিলেন। সেই সময় খুরী গ্রামের কাছে রাস্তার উপরে ভিড় দেখে গাড়ি থামান। কী হয়েছে তা জানতে চান স্থানীয়দের কাছ থেকে। তখন তিনি জানতে পারেন তিন যুবক বাইক নিয়ে যাচ্ছিলেন। সেই বাইক পিছলে যায়। আহত হন দুই যুবক। স্থানীয়েরাই তাঁদের ধরাধরি করে তোলেন।

সেই সময় পুলিশ সুপার এই অবস্থা দেখে গাড়ি থামিয়ে আহতদের নিজের হাতে ওষুধ লাগিয়ে ব্যান্ডেজ করে দেন। এক জন পুলিশ সুপারের এই ভূমিকায় স্থানীয়েরা স্তম্ভিত হয়ে যান। যদিও পুলিশ সুপার জানিয়েছেন, রাস্তায় দুই আহত যুবকের কথা জানতে পেরেই গাড়ি থামিয়ে তাঁদের প্রাথমিক চিকিৎসা করেন। পুলিশের এই কাজ নিয়ে বেশ চর্চা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement