Love Affair

আমেরিকা থেকে ভারতে এসে গাড়িচালকের সঙ্গে পালিয়ে বিয়ে তরুণীর! খোঁজ মিলছে না যুগলের

গত রবিবার থেকে নিখোঁজ ওই তরুণী। থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেছে তাঁর পরিবার। তরুণী ও যুবকের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
সুরত শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৭:২৯
ওই যুগল পালিয়ে আইনি বিয়ে সেরেছেন বলে পুলিশ সূত্রে খবর।

ওই যুগল পালিয়ে আইনি বিয়ে সেরেছেন বলে পুলিশ সূত্রে খবর। প্রতীকী ছবি।

আমেরিকা থেকে বাবা-মায়ের সঙ্গে ভারতে নিজের আদি বাড়িতে এসে এক গাড়িচালকের সঙ্গে পালিয়ে বিয়ে করলেন এক তরুণী। এমনই অভিযোগ উঠেছে গুজরাতের সুরতের বারদোলি গ্রামে। পরিবারের কাউকে না জানিয়েই ওই গাড়িচালকের সঙ্গে তরুণী পালিয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। গত রবিবার থেকে ওই তরুণীর খোঁজ পাওয়া যাচ্ছে না।

সোমবার বারদোলি থানায় তরুণীর নামে নিখোঁজ ডায়েরি দায়ের করেছে তাঁর পরিবার। বৃহস্পতিবার পুলিশ সূত্রে এই খবর প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ভারতে জন্ম হলেও ছোট থেকে পরিবারের সঙ্গে আমেরিকায় থাকেন ২১ বছরের ওই তরুণী। কানসাসে ২টি অতিথিনিবাস চালান তিনি। কয়েক দিন আগে বাবা-মায়ের সঙ্গে ওই তরুণী আদি বাড়িতে যান। তার পরই সেখান থেকে রহস্যজনক ভাবে উধাও হয়ে যান তরুণী।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, গ্রামেরই এক গাড়িচালকের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন ওই তরুণী। এক আইনজীবী মারফত বিয়ের শংসাপত্র পেয়েছে পুলিশ। ২০১৮ সালে তরুণীর বাবা-মা ভারতে এসেছিলেন। তবে সেই সময় ভারতে আসেননি ওই তরুণী। কিন্তু এ বার বাবা-মায়ের সঙ্গে ওই তরুণী ভারতে আসেন।

যে যুবকের সঙ্গে ওই তরুণী পালিয়ে বিয়ে করেছেন, তাঁর সঙ্গে ফেসবুকে আলাপ হয়েছিল। তাঁদের মধ্যে নিয়মিত যোগাযোগ ছিল বলে জানতে পেরেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই তরুণী ও যুবকের হদিস পায়নি পুলিশ। এখনও পরিবারের সঙ্গে ওই তরুণী যোগাযোগ করেননি। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement