Crime

২৪ ঘণ্টা নিখোঁজের পর ৭ বছরের বালিকার পোড়া দেহ উদ্ধার জঙ্গলে! আটক গ্রামেরই এক তরুণ

সাত বছরের মেয়ের অর্ধেক পুড়ে যাওয়া শরীর পড়ে থাকতে দেখে শিউরে ওঠেন পরিবারের লোকজন। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে ফরেন্সিক বিশেষজ্ঞরা।

Advertisement
সংবাদ সংস্থা
মানেসর (হরিয়ানা) শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৩:৩৩
গ্রামের পাশে জঙ্গলে উদ্ধার নাবালিকার দেহ।

গ্রামের পাশে জঙ্গলে উদ্ধার নাবালিকার দেহ। —প্রতীকী চিত্র।

২৪ ঘণ্টা নিখোঁজের পর গ্রামের পাশে একটি জঙ্গল থেকে পাওয়া গেল নাবালিকার দেহ। সাত বছরের মেয়ের অর্ধেক পুড়ে যাওয়া শরীর পড়ে থাকতে দেখে শিউরে ওঠেন পরিবারের লোকজন। ঘটনায় আটক করা হয়েছে এক স্থানীয় তরুণকে। তাঁর সঙ্গে শেষ বার দেখা গিয়েছিল মৃত নাবালিকাকে। ঘটনাটি ঘটেছে হরিয়ানার কৈথলে।

পুলিশ সূত্রে খবর, শনিবার প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে গিয়েছিল সাত বছরের বালিকা। কিন্তু তার পর আর ঘরে ফেরেনি। মেয়ের খোঁজে গ্রাম তন্নতন্ন করেন পরিবারের সদস্যরা। কিন্তু কোথাও খুঁজে পাওয়া যায়নি তাকে। সারা গ্রাম খোঁজ শুরু করে তার। খবর দেওয়া হয় পুলিশে। অবশেষে রবিবার নাবালিকার অর্ধদগ্ধ দেহ মেলে গ্রামের পাশে একটি জঙ্গল থেকে। পুলিশ ওই দেহ খুঁজে বের করে।

Advertisement

কী ভাবে পুড়ে গেল নাবালিকা? এলাকার একটি সিসিটিভি ফুটেজ দেখে ১৮ বছর বয়সি এক তরুণকে পাকড়াও করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, পবন নামে ওই যুবকের সঙ্গে শনিবার বিকেলে কথা বলতে দেখা যায় নাবালিকাকে। তার পর কী হল, তা এখনও অজানা। নাবালিকাকে যৌন হেনস্থা করা হয়েছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যে ঘটনাস্থলে গিয়েছেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। নাবালিকার অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে তোলপাড় শুরু হয়েছে গ্রামে। গ্রামবাসীদের শান্ত হতে আবেদন করেছে পুলিশ প্রশাসন। পুলিশ জানায়, দোষীরা শীঘ্রই ধরা পড়বে।

আরও পড়ুন
Advertisement