Crime

দিল্লিতে আবার খুন! স্ত্রী, পুত্রকে ছুরি, স্ক্রু ড্রাইভার দিয়ে হত্যার পর পুলিশে ফোন যুবকের

স্ত্রী এবং পুত্রকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে সন্দেহের জেরে খুন বলে অনুমান পুলিশের।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৭
representative photo of deadbody

স্ত্রী এবং পুত্রকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

শ্রদ্ধা ওয়ালকর, নিক্কি যাদবের পর আরও এক হত্যার খবর প্রকাশ্যে এল দিল্লিতে। স্ত্রী এবং ৬ মাসের পুত্র সন্তানকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। নিজেই থানায় ফোন করে খুনের কথা পুলিশকে জানান অভিযুক্ত। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী— এই সন্দেহের বশেই খুন করেন ব্রিজেশ নামের এক যুবক। ছুরি এবং স্ক্রু ড্রাইভার দিয়ে স্ত্রী অঞ্জলি এবং তাঁদের ৬ মাসের পুত্র সন্তানকে খুন করেন বলে অভিযোগ উঠেছে ব্রিজেশের বিরুদ্ধে। শুক্রবার রাতে খুনের ঘটনা ঘটেছে উত্তর-পূর্ব দিল্লির শাকুরপুর এলাকায়।

Advertisement

খুনের পর নিজেই থানায় ফোন করেন ওই যুবক। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ফোনে স্ত্রী এবং পুত্রকে খুনের কথা জানান যুবক। এর পরই ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। উদ্ধার করা হয় দেহগুলি। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জেরা করা হচ্ছে।

গত বছর দিল্লিতে মহারাষ্ট্রের পালঘরের তরুণী শ্রদ্ধা ওয়ালকরকে খুনের অভিযোগ উঠেছে তাঁরই একত্রবাসের সঙ্গী আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে। খুনের পর শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করে বিভিন্ন এলাকায় ফেলে দেন বলে অভিযোগ আফতাবের বিরুদ্ধে। এই ঘটনায় শিউরে উঠেছিল গোটা দেশ। শ্রদ্ধাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই দিল্লিতে আরও এক হত্যাকাণ্ডের খবর চর্চায় এসেছে। আবার তরুণীকে খুনের অভিযোগ উঠেছে তাঁরই সঙ্গীর বিরুদ্ধে। নিক্কি যাদব নামে ওই তরুণীকে খুনের পর তাঁর দেহ ফ্রিজে রাখা হয় বলে অভিযোগ উঠেছে সাহিলের বিরুদ্ধে। যে হত্যাকাণ্ড এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছে। এই আবহে দিল্লিতে আরও এক হত্যাকাণ্ডের খবর প্রকাশ্যে এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement