Stab to Death

বসত বাড়ি বিক্রি করে টাকা দিচ্ছেন দাদাকে! সন্দেহের বশে দিল্লিতে বাবাকে কুপিয়ে খুন ছেলের

পুলিশকে জেরায় অভিযুক্ত জানিয়েছেন, অশোকনগরের যে বাড়িতে তাঁরা থাকতেন, সেটি বিক্রি করার পরিকল্পনা ছিল তাঁর বাবার। কিন্তু সেই নিয়ে তাঁকে কিছুই জানাননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১১:০৫

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

বড় ছেলেকে একটু বেশিই ভালবাসেন বাবা! তাঁকে বাড়ি কিনতেও সাহায্য করছেন‌! ক্ষোভে বাবাকে কুপিয়ে খুন করলেন ছোট ছেলে। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। দিল্লির অশোকনগরের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম গৌতম ঠাকুর। বয়স ৭২ বছর। এমটিএনএলে চাকরি করতেন। অবসর নিয়েছেন। ছোট ছেলে মহেশ ঠাকুর মনে করতেন, বাবা বড় ছেলেকে আর্থিক সাহায্য করতেন। পুলিশকে জেরায় তিনি জানিয়েছেন, অশোকনগরের যে বাড়িতে তাঁরা থাকতেন, সেটি বিক্রি করার পরিকল্পনা ছিল তাঁর বাবার। কিন্তু সেই নিয়ে তাঁকে কিছুই জানাননি। এ কথা জানিয়েছেন পুলিশের ডেপুটি কমিশনার (পূর্ব) অপূর্বা গুপ্ত। ২০১২ সাল থেকে ওই বাড়িতে দুই ছেলেকে সঙ্গে নিয়ে থাকেন গৌতম।

মহেশ পুলিশকে জেরায় আরও দাবি করেছেন, দু’বছর আগে কিছু জমি বিক্রি করে বড় ছেলেকে নিউ অশোকনগরে একটি বাড়ি কিনতে সাহায্য করেন। যদিও তাঁকে কানাকড়িও দেননি। সে কারণে বাবাকে খুনের ছক কষেন মহেশ। বাড়িতে সকলে যখন ঘুমিয়ে ছিলেন, তখন বাবাকে কুপিয়ে খুন করেন তিনি। পুলিশকে প্রাথমিক ভাবে জানান, বাড়ি থেকে দু’জন লোককে বেরিয়ে যেতে দেখেছেন তিনি। পুলিশ চেপে ধরলে খুনের কথা স্বীকার করেন তিনি। এর পর তাঁকে গ্রেফতার করা হয়। মহেশের কথা মতোই পাশের বাড়ির ছাদে জলের ট্যাঙ্ক থেকে খুনের অস্ত্রও উদ্ধার করে পুলিশ। ডিসিপি অপূর্বা জানিয়েছেন, সব্জি কাটার ছুরি দিয়ে খুন করেছিলেন মহেশ।

আরও পড়ুন
Advertisement