Man Slits Throat

স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক, প্রতিশোধ নিতে যুবকের গলা কেটে রক্ত খেলেন স্বামী!

গত ১৯ জুন বিজয় তাঁর বন্ধু জনকে নিয়ে স্থানীয় একটি জঙ্গলে যান। সেখানেই ডেকে পাঠানো হয়েছিল মরেশকে। বিজয় যখন মরেশের রক্ত খেতে ব্যস্ত, সেই সময় গোটা ঘটনার ভিডিয়ো করছিলেন জন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১০:২১
man slits another man throat drinks blood in Karnataka

—প্রতীকী ছবি।

স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল এক যুবকের। তাই প্রতিশোধ নিতে ওই যুবকের গলা কেটে রক্ত খেলেন স্বামী। শুধু তা-ই নয়, বন্ধুকে দিয়ে গোটা ঘটনাটির ভিডিয়ো তুলে রাখেন অভিযুক্ত ব্যক্তি। এমনই নৃশংস ঘটনার সাক্ষী থাকল কর্নাটকের চিকবল্লাপুরা জেলা। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পরেই ঘটনার তদন্তে নামে পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আক্রান্ত ব্যক্তি আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কর্নাটকের চিকবল্লাপুরা জেলার চিন্তামণি তালুকে বিজয় নামের এক ব্যক্তি মরেশ নামের ব্যক্তির গলার একাংশ কেটে দেন। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, যন্ত্রণায় চিৎকার করতে থাকেন ওই ব্যক্তি। তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে রক্ত খেতে দেখা যায় বিজয় নামের ওই ব্যক্তিকে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

Advertisement

গত ১৯ জুন বিজয় তাঁর বন্ধু জনকে নিয়ে স্থানীয় একটি জঙ্গলে যান। সেখানেই ডেকে পাঠানো হয়েছিল মরেশকে। বিজয় যখন মরেশের রক্ত খেতে ব্যস্ত, সেই সময় গোটা ঘটনার ভিডিয়ো করছিলেন জন। তবে গলায় আঘাত পেলেও প্রাণে বেঁচে গিয়েছেন আক্রান্ত যুবক। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। সুস্থ হওয়ার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ একটি মামলা রুজু করে এই ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement