Fake Identity

মেয়ে সেজে প্রতারণা! মুগ্ধতা কাটতেই ভুয়ো অ্যাকাউন্টধারীকে ‘শিক্ষা’ দিল নাবালক

অভিযোগ, ১৯ বছরের যুবক ইনস্টাগ্রামে মেয়ে সেজে প্রতারণা করেছেন ১৭ বছরের নাবালকের সঙ্গে। নাবালক ওই যুবককে মেয়ে ভেবে আলাপ জমিয়েছিল। কিন্তু পরে তাঁর আসল রূপ প্রকাশ্যে আসে।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৬:১৭
ভুয়ো অ্যাকাউন্টধারীকে উপযুক্ত ‘শিক্ষা’ দিতে গিয়ে গ্রেফতার নাবালক।

ভুয়ো অ্যাকাউন্টধারীকে উপযুক্ত ‘শিক্ষা’ দিতে গিয়ে গ্রেফতার নাবালক। প্রতীকী ছবি।

ইনস্টাগ্রামে মেয়ে সেজে প্রতারণার অভিযোগ। ভুয়ো অ্যাকাউন্টধারীকে উপযুক্ত ‘শিক্ষা’ দিতে গিয়ে গ্রেফতার নাবালক। অভিযোগ, ওই ভুয়ো অ্যাকাউন্টধারীর বাড়িতে দলবল নিয়ে পৌঁছে গিয়েছিল সে। তার পর পিস্তল বার করে গুলিও ছোড়ে। পুলিশ তাদের গ্রেফতার করেছে।

ঘটনাটি দিল্লির গৌতমপুরী এলাকার। অভিযোগ, ১৯ এবং ২০ জানুয়ারির মধ্যবর্তী রাতে প্রতারক যুবকের বাড়ি গিয়ে তাঁকে হুমকি দেয় নাবালক। তার সঙ্গে ছিলেন আরও তিন জন যুবক। অভিযোগ, তাঁরা একটি পিস্তলও জোগাড় করে এনেছিলেন। যুবককে ভয় দেখানোর জন্য বাড়ির সামনে গুলি ছোড়েন। যুবকের অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ. অভিযুক্ত নাবালককে আটক করা হয়েছে।

Advertisement

অভিযোগ, ১৯ বছরের শানু ইনস্টাগ্রামে মেয়ে সেজে প্রতারণা করেছেন ১৭ বছরের ওই নাবালকের সঙ্গে। নাবালক শানুকে মেয়ে ভেবে আলাপ জমিয়েছিল। কিন্তু পরে তাঁর আসল রূপ প্রকাশ্যে আসে। প্রতারিত হয়েছে বুঝতে পেরে প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে নাবালক।

পুলিশের কাছে অভিযোগে শানু জানিয়েছেন, তাঁর বাড়িতে মাঝরাতে এসে হুমকি দেন নাবালক-সহ ৩ জন। ভয় দেখানোর জন্য শূন্যে গুলি ছোড়া হয়। অভিযোগের ভিত্তিতে তাঁদের গ্রেফতার করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে তাঁদের শনাক্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদের পর ধৃতেরা গুলি ছোড়া এবং হুমকি দেওয়ার কথা স্বীকার করে নিয়েছে। তাদের কাছ থেকে পিস্তলটিও উদ্ধার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement