Uttar Pradesh News

রিল বানাতে বানাতে পা পিছলে চার তলা থেকে নীচে পড়লেন যুবক! মৃত্যু বন্ধুদের সামনেই

আগরার একটি বহুতলের চার তলায় দাঁড়িয়ে রিল বানাচ্ছিলেন বছর ২০-র যুবক। সঙ্গে বন্ধুরাও ছিলেন। আচমকা একটি রেলিং সরিয়ে দেন তিনি। পা পিছলে নীচে পড়ে যান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ০৯:০৩
বহুতলের চার তলায় দাঁড়িয়ে রিল বানাচ্ছিলেন যুবক।

বহুতলের চার তলায় দাঁড়িয়ে রিল বানাচ্ছিলেন যুবক। ছবি: সংগৃহীত।

রিল বানাতে গিয়ে বন্ধুদের সামনেই চার তলা থেকে নীচে পড়ে গেলেন যুবক। তাঁর মৃত্যু হয়েছে। চেষ্টা করেও তাঁকে বাঁচাতে পারেননি ঘটনাস্থলে উপস্থিত বন্ধুরা। তাঁরা সকলে মিলেই রিল বানাচ্ছিলেন। ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। মূলত ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজেই ধরা পড়েছে সেই দৃশ্য।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের আগরার সরফা বাজার এলাকার। একটি বহুতলের চার তলার বারান্দায় দাঁড়িয়ে রিল বানাচ্ছিলেন বছর ২০-র ওই যুবক। তাঁর সঙ্গে আরও চার বন্ধু ছিলেন। ওই বারান্দাটির মাঝে দু’টি বড় ফাঁকা স্থান ছিল। রেলিং দিয়ে যার মুখ বন্ধ রাখা হয়েছিল। অসাবধানতায় কেউ যাতে নীচে পড়ে না যান, তা নিশ্চিত করতেই রেলিং বসানো ছিল জায়গাটিতে। রেলিংয়ের কাছেই বসে ছিলেন ওই যুবকের বন্ধুরা। এক জন ছিলেন রেলিংয়ের উপরে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, কিছুটা দূর থেকে নাচের ভঙ্গিতে ধীর গতিতে হেঁটে আসছিলেন যুবক। তাঁর বন্ধুরা সেই নাচের রিল বানাচ্ছিলেন। কাছাকাছি এসে রেলিংটি তুলে দেন যুবক। পরমুহূর্তেই পা পিছলে নীচে পড়ে যান। ঘটনার আকস্মিকতায় চমকে ওঠেন তাঁর বন্ধুরা। যিনি সামনে ছিলেন, তিনি যুবককে বাঁচাতে হাত বাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু তাঁকে ধরতে পারেননি। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

যুবক পড়ে যাওয়ার পরে দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর আঘাত এতই গুরুতর ছিল যে, হাসপাতালে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। হাসপাতালে তাঁকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। যুবকের মাথা এবং ঘাড়ে আঘাত গুরুতর ছিল বলে জানা গিয়েছে। এই ঘটনার পর অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement