Gujarat

গরবার অনুষ্ঠানে নাচতে নাচতে আচমকা হৃদ্‌রোগ! মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক, প্রকাশ্যে ভিডিয়ো

এক মিনিট ২২ সেকেন্ডের ভিডিয়োটি নিয়ে চর্চা শুরু হয়েছে। যুবককে সঙ্গে সঙ্গে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। কিন্তু, হাসপাতাল পর্যন্ত পৌঁছতেই পারেননি। পথেই মৃত্যু হয় তাঁর।

Advertisement
সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১১:৩৯
নাচতে নাচতে মৃত্যু।

নাচতে নাচতে মৃত্যু। ছবি: টুইটার

গুজরাতে গরবার অনুষ্ঠানে নাচতে নাচতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক যুবকের। সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যা দেখে আতঙ্কিত অনেকে।

গুজরাতের আনন্দ জেলার তারাপুর এলাকার শিব শক্তি সোসাইটিতে রবিবার রাতে এই ঘটনা ঘটেছে। মৃতের নাম বীরেন্দ্র সিংহ রমেশ ভাই রাজপুত (২১)। স্থানীয় একটি স্কুলের প্রধান শিক্ষকের ছেলে তিনি। গরবার অনুষ্ঠানে তিনি বন্ধুদের সঙ্গে নাচছিলেন। সেই নাচের ভিডিয়ো করা হচ্ছিল পাশ থেকে। ভিডিয়োতে ধরা পড়েছে, আচমকা জ্ঞান হারিয়ে পড়ে গিয়েছেন যুবক।

Advertisement

ভিডিয়োটি নিয়ে সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে। মৃত্যুর এমন আকস্মিকতা দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন অনেকে। ভিডিয়োটি এক মিনিট ২২ সেকেন্ডের। তাতে শুরু থেকেই দেখা গিয়েছিল, এক দল যুবক হাততালি দিয়ে ঘুরে ঘুরে নাচছেন। সেই দলে কয়েক জন কিশোরও ছিল। পরে নাচতে নাচতে আসরে ঢোকেন মেয়েরাও। শেষে হঠাৎ দেখা যায়, এক যুবক নাচতে নাচতে সামনের দিকে ঝুঁকে পড়ছেন। কিছুটা এগিয়ে এসে মুখ থুবড়ে পড়ে যান তিনি। ভিডিয়োটি তখনই বন্ধ করে দেওয়া হয়।

যুবককে সঙ্গে সঙ্গে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। কিন্তু, পথেই মৃত্যু হয় যুবকের। চিকিৎসকরা জানিয়েছেন, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement