Garba Incident

গরবায় নাচের সময় কন্যাকে হেনস্থা! প্রতিবাদ করতে গিয়ে পড়শি যুবকদের হাতে মৃত্যু বাবার

ফরিদাবাদে গরবা নাচের অনুষ্ঠান চলাকালীন তরুণীকে হেনস্থার অভিযোগ ওঠে দুই যুবকের বিরুদ্ধে। তরুণীর বাবা তার প্রতিবাদ করতে গেলে তাঁর সঙ্গেও হাতাহাতি হয়। পরে মৃত্যু হয় ওই ব্যক্তির।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ফরিদাবাদ শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১২:১৮
An image representing death

—প্রতীকী চিত্র।

গরবার অনুষ্ঠান চলাকালীন মর্মান্তিক ঘটনা হরিয়ানায়। কন্যাকে হেনস্থার প্রতিবাদ করতে গিয়ে মৃত্যু হল বাবার। পড়শি যুবকদের সঙ্গে তিনি বচসায় জড়িয়ে পড়েছিলেন। সেখানেই ধাক্কাধাক্কিতে তাঁর মৃত্যু হয় বলে অভিযোগ।

Advertisement

হরিয়ানার ফরিদাবাদ শহরের ঘটনা। সেক্টর ৮৭ এলাকার প্রিন্সেস পার্কের আবাসনে সোমবার রাতে গরবা নাচের অনুষ্ঠান চলছিল। আবাসনের বাসিন্দা ২৫ বছরের তরুণী সেখানে নাচছিলেন। অভিযোগ, পাড়ারই দুই যুবক নাচ দেখে তাঁর কাছে এগিয়ে যান এবং তরুণীর ফোন নম্বর চান। শুধু তা-ই নয়, ওই দুই যুবক তরুণীকে তাঁদের সঙ্গে নাচতেও বলেন।

কন্যার হেনস্থা দেখে এর পরেই এগিয়ে যান তাঁর বাবা প্রেম মেহতা (৫২) এবং পরিবারের অন্য সদস্যেরা। দুই যুবকের সঙ্গে তাঁদের বচসা হয়। এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে, দুই পক্ষের মধ্যে হাতাহাতি, ধস্তাধস্তি চলছে। উভয় পক্ষই একে অন্যের কলার ধরেছেন। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এক সময় দেখা যায়, এক যুবকের ধাক্কায় ছিটকে পড়ে যান তরুণীর বাবা। তিনি সংজ্ঞা হারান। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ আধিকারিক জামিল খান জানিয়েছেন, মেহতা পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলাও রুজু করা হয়েছে। মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement